এক বাসকে জায়গা দিতে গিয়ে আরেক বাস খাদে

প্রকাশিত: ২৪ জানুয়ারী, ২০২১ ০৩:১৬:৩৬

এক বাসকে জায়গা দিতে গিয়ে আরেক বাস খাদে

খাগড়াছড়ির মানিকছড়িতে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে মো. আবদুল সাত্তার (৩২) নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন।
রোববার (২৪ জানুয়ারি) বেলা সোয়া ১১টার দিকে মানিকছড়ির হাতিমুড়া সংলগ্ন গবামারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত মো. আবদুল সাত্তার উপজেলার সদর গুচ্ছগ্রামের মৃত মো. রফিক মিয়ার ছেলে। তিনি মানিকছড়ি থেকে গুইমারায় শ্রমিক হিসেবে কাজে যাওয়ার পথে দুর্ঘটনায় ঘটনাস্থলে নিহত হন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালের দিকে চট্টগ্রাম থেকে খাগড়াছড়ির উদ্দ্যেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী বাস (চট্টমেট্টো-জ-১১-০৭১৫) মানিকছড়ির হাতিমুড়া এলাকায় ওসমানপল্লীতে বিপরীত দিক থেকে আসা একটি গাড়িকে জায়গা করে দিতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে অন্তত ১৫০ ফুট গভীর খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই একজন নিহত ও অন্তত ১০ জন আহত হয়।
ঘটনার পরপরই স্থানীয়দের সহযোগিতায় পুলিশ হতাহতদের উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। শেষ খবর পাওয়া পর্যন্ত হাসপাতালে আহতদের চিকিৎসা চলছে।
দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন মানিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য এম এ জব্বার।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়েছে। এ বিষয়ে পরবর্তী কার্যক্রম চলছে বলেও জানান তিনি।
প্রজন্মনিউজ২৪/গাজীআক্তার

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন