কেশবপুরের  জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হামলায় আহত-১১

প্রকাশিত: ২০ জানুয়ারী, ২০২১ ০৫:৪১:৫১

কেশবপুরের  জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হামলায় আহত-১১

যশোরের কেশবপুরে বরনডালি গ্রামে জমি নিয়ে বিরোধের সুত্র ধরে প্রতিপক্ষের হামলায় ১১ ব্যক্তি আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এবিষয়ে কেশবপুর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
জানা গেছে, উপজেলার ত্রিমোহিনী ইউনিয়নের বরনডালি সানা পাড়া এলাকার আসাদুজ্জামান সানার সাথে একই গ্রামের মহিদুল সানা গংদের সাথে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

বিরোধের সুত্র ধরে মহিদুল সানা গংরা প্রায়ই আসাদুজ্জামান গংদের পরিবারের সদস্যদের মারপিট করে আসছে।

তারই সুত্র ধরে সোমবার সকালে মহিদুল সানার নেতৃত্বে একই গ্রামের ইমাদুল সানা, রবিউল ইসলাম, রফিক সানা, রশিদুল সানা, মিজানুর রহমান, আব্দুল্লাহ সানা, নজরুল সানা, ইমন সানা, আব্দুল জব্বার, রবিউল ইসলাম, ওজিয়ার মোল্লা, আমির আলী, রাসেল সরদার, ইকবল হোসেন, আব্দুল ওহাবসহ অজ্ঞাতনামা একদল সন্ত্রাসী দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে আসাদুজ্জামান সানার উপর হামলা চালিয়ে মারপিট করে আহত করে।

খবর পেয়ে ঠেকাতে আসলে তার ভাই ও ভাইপোদের মধ্যে শহিদুল ইসলাম, মহাসিন হোসেন, মঞ্জরুল ইসলাম, মোক্তাদুল ইসলাম, আমিনুর রহমান, মুত্তাজুল ইসলাম, মাহবুর সানা, রাসেল সানা, তাজমির হোসেন, মাজাহারুল ইসলামকে মারপিট করে আহত করে।

হামলাকারীদের ধারালো অস্ত্রেও অধাতে আহতদের অধিকাংশের হাত, পা ও মাথা ফেটে যায়। এলাকাবাসীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এর মধ্যে গুরুতর আহত শহিদুল ইসলাম, মহাসিন হোসেন, মঞ্জুরুল ইসলাম, মোক্তাদুল ইসলাম, আমিনুর রহমানের অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

খবর পেয়ে কেশবপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এবিষয়ে কেশবপুর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ জসীম উদ্দীন বলেন, এবিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

প্রজন্মনিউজ২৪/গাজীআক্তার

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ