চাঁদপুরে শ্রবণ প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, আটক ৪

প্রকাশিত: ২০ জানুয়ারী, ২০২১ ০৫:২১:০৯

চাঁদপুরে শ্রবণ প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, আটক ৪

চাঁদপুরের ফরিদগঞ্জে শ্রবণ প্রতিবন্ধী এক কিশোরীকে কৌশলে বাড়ীর অদূরে নিয়ে গণধর্ষণ করেছে সিএনজি স্কুটার চালকসহ ৬ যুবক।এই ঘটনায় পুলিশ ৪জনকে আটক করেছে।

উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের সৈয়দপুর গ্রামে নারকীয় এই ঘটনাটি ঘটে। আটককৃতদের মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।
জানা গেছে, ১১ জানুয়ারি গত সোমবার বিকালে শ্রবণ প্রতিবন্ধী কিশোরীটি ঔষধ কেনার জন্য বাড়ি থেকে বের হলে একই বাড়ির ইজিবাইক চালক টিটু কৌশলে ইজিবাইকে তুলে পার্শ্ববর্তী একটি বাগানে নিয়ে ধর্ষণ করে। 
এরপর তাকে ঘুরিয়ে ফিরিয়ে রাতে আইটপাড়া গ্রামের সিএনজি স্কুটার চালক শিপন, একই গ্রামের সিএনজি স্কুটার চালক মিজানুর রহমান রিপনসহ ৬ জন মিলে পালাক্রমে ধর্ষণ করে। এরপর তারা কিশোরীটিকে একটি বাগানে ফেলে রেখে পালিয়ে যায়। 
আশেপাশের লোকজন টের পেয়ে কিশোরীটিকে উদ্ধার করে তার বাড়িতে পৌছে দেয়। বাড়ি ফিরে কিশোরীটি পরিবারের লোকজনকে ঘটনাটি জানায়। এরপর স্থানীয়ভাবে কিছু প্রভাবশালীরা বিষয়টি মীমাংসার চেষ্টা করে। গত সোমবার রাতে ফরিদগঞ্জ থানা পুলিশ বিষয়টি জানতে পেরে অভিযানে বের হয়। 
রাতভর অভিযান চালিয়ে টিটু (২০), শিপন (২৫), রিপন (৪৫) ও আ: মালেককে (৪৫) আটক করে। ভিকটিমের মা বাদী হয়ে, গতকাল মঙ্গলবার ৬ জনকে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা দায়ের করে।
ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহিদ হোসেন বলেন, সোমবার (১৮ জানুয়ারী) ঘটনাটি শোনার পর রাতেই সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে অভিযুক্ত ৪ জনকে আটক করেছি। বাকি ২ জনকে আটকের চেষ্টা অব্যাহত আছে। কিশোরীটিকে উদ্ধার করে পরবর্তী আইনী পদক্ষেপ গ্রহণ করা হবে। আটককৃতদের চাঁদপুর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

প্রজন্মনিউজ২৪/গাজীআক্তার

এ সম্পর্কিত খবর

তীব্র গরমে ঢাকার বাতাসের কী খবর

হাবিপ্রবি সংশ্লিষ্ট এলাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান

তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন হলে বাঁচবে হাজারও কোটি টাকার সম্পদ

সরদার পাড়া দারুল কোরআন মডেল মাদ্রাসার পরিক্ষার ফল প্রকাশ

৭ দাবিতে কুবি’র তিন দপ্তরে শিক্ষক সমিতির তালা

চলতি বছর পবিত্র হজ্জ পালনের অনুমতি দেওয়া শুরু করেছে সৌদি আরব

ইসরায়েল থেকে বিনিয়োগ প্রত্যাহারের দাবিতে মার্কিন বিশ্ববিদ্যালয়ে আন্দোলন

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি নেওয়ার নির্দেশ

বশেমুরবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ