কেশবপুরে কৌশল পাল্টিয়ে গাঁজার ব্যবসা গ্রেফতার- ২, গাঁজা উদ্ধার

প্রকাশিত: ২০ জানুয়ারী, ২০২১ ০৩:৩৯:৩৮

কেশবপুরে কৌশল পাল্টিয়ে গাঁজার ব্যবসা গ্রেফতার- ২, গাঁজা উদ্ধার

আ.শ.ম. এহসানুল হোসেন তাইফুর, কেশবপুর থেকে:-

যশোরের কেশবপুর উপজেলার এস.এস.জি বরণডালী মাধ্যমিক বিদ্যালয় এলাকায় অভিযান চালিয়ে ইঞ্জিন চালিত করিমন আটক করে তল্লাশি চালিয়ে করিমনের উপর প্লাস্টিকের বস্তায় রাখা ভাঙ্গারীর ভেতর থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করেছেন থানা পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের ব্যবহৃত ইঞ্জিন চালিত করিমনটি জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- যশোর জেলার বেনাপোলের বালুন্ডা গ্রামের ইমরান ভুগার ছেলে ইমদাদুল ভুগা (২৬) ও খুলনা জেলার তেরখাদা উপজেলার ইখড়ি গ্রামের ইদ্রিস মোল্যার ছেলে কালু মোল্যাকে (৫০)।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জসিম উদ্দীনের নির্দেশে উপ-পরিদর্শক ফজলে রাব্বি মোল্যা, সহকারী উপ-পরিদর্শক ফিরোজ হোসেন, মুক্তার হোসেন ও মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার এস.এস.জি বরণডালী মাধ্যমিক বিদ্যালয় এলাকায় অভিযান চালিয়ে ইঞ্জিন চালিত করিমনটি আটক করে পুলিশ। আটককৃত ইঞ্জিন চালিত করিমনে উপর প্লাস্টিকের বস্তায় রাখা ভাঙ্গারীর ভেতর থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনা জড়িত থাকার অভিযোগে দুজনকে গ্রেফতার করা হয়।

মাদক বহনের কারণে ইঞ্জিন চালিত করিমনটি জব্দ করে পুলিশ। ইঞ্জিন চালিত করিমনে উপর প্লাস্টিকের বস্তায় কৌশলে রাখা ভাঙ্গারীর ভেতর গাঁজা ঢুকিয়ে তেরখাদার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল বলে পুলিশ জানান। তারা দীর্ঘদিন ধরে কৌশল পাল্টিয়ে ভাঙ্গারী ব্যবসার আড়ালে মাদকের ব্যবসা চালিয়ে আসছিল।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জসীম উদ্দীন বলেন, দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ি ইমদাদুল ভুগা ও কালু মোল্যাকে গ্রেফতার করা হয়। তাদের ব্যবহৃত ইঞ্জিন চালিত করিমনটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় তাদের নামে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। বুধবার সকালে গ্রেফতারকৃতদের যশোর আদালতে প্রেরণ করা হবে।

প্রজন্মনিউজ২৪/গাজীআক্তার

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন