চলচ্চিত্র পরিচালক অনন্য মামুন আজীবন নিষিদ্ধ

প্রকাশিত: ১৭ জানুয়ারী, ২০২১ ১১:১০:৩৮

চলচ্চিত্র পরিচালক অনন্য মামুন আজীবন নিষিদ্ধ

চলচ্চিত্র পরিচালক অনন্য মামুনকে আজীবন নিষিদ্ধ করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি। তার পরিচালক সমিতির সদস্যপদ স্থায়ীভাবে বাতিল করা হয়েছে।

 

আজ শনিবার ১৬ জানুয়ারি কার্যনির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সন্ধ্যায় মিডিয়াকে বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

তিনি বলেন, ‘তার সদস্যপদ স্থায়ীভাবে বাতিল করা হয়েছে। পরিচালক সমিতির নির্বাহী কমিটির সদস্যদের সঙ্গে আলোচনা করেই এ সিদ্ধান্ত নিয়েছি আমরা।’

পরিচালক অনন্য মামুন  বলেন, ‘আমার পরিচালক সমিতির সদস্যপদ না থাকলে সিনেমা বানাতে পারব না এটা কিন্তু ঠিক নয়। সদস্য পদ না থাকলে শুধুমাত্র সমিতির সুযোগ সুবিধা পাব না।  আমার নামে মামলা চলমান, এখনো শেষ হয়নি। মামলার রায় আসার পর সিদ্ধান্ত নিলে ভালো হতো আশা করি। পরিচালক সমিতিকে সম্মান করি। আমি কিছুদিনের মধ্যে নতুন ছবির শুটিং শুরু করব। সেটার পরিকল্পনা করছি।’

শাকিব খান, মাহিয়া মাহি, স্পর্শিয়া অভিনীত ‘নবাব এলএলবি’ সিনেমায় অশ্লীলতা এবং পুলিশকে হেয় করার অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন অনন্য মামুন। পর্নোগ্রাফি আইনে রাজধানীর রমনা থানায় দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে আদালতে হাজির করা হলে কারাগারে পাঠান আদালত। বর্তমানে তিনি জামিনে আছেন।

প্রজন্মনিউজ২৪/সাইফুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন