পৌরসভা নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী:কাদের মির্জা

প্রকাশিত: ১৬ জানুয়ারী, ২০২১ ১১:২২:৩৫

পৌরসভা নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী:কাদের মির্জা

নোয়াখালীর বসুরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রীর ভাই দেশব্যাপী আলোচিত আবদুল কাদের মির্জা ভোট শুরুর পর সবার আগে ভোট দিয়েছেন।শনিবার সকাল ৮টায় ভোটগ্রহণের শুরুতেই নিজ কেন্দ্র ১ নং ওর্য়াডের উদয়ন প্রি-ক্যাডেট একাডেমীতে তিনি ভোট দেন।
এসময় তিনি বলেন, নিজের জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী।দলের হাইকমাণ্ড থেকে সুষ্ঠু নির্বাচনের ব্যাপারে তাকে আশ্বস্ত করা হয়েছেকোন অনিয়ম হলে হলে তা প্রতিহত করার ঘোষণা দেন তিনি।
বসুর হাট পৌরসভার ৯ টি ওয়ার্ডে এবার মোট ভোটার সংখ্যা ২১ হাজার ১১৫ জন।তার মধ্যে পুরুষ ১০ হাজার ৬২১ জন এবং মহিলা ১০ হাজার ৮৯১।এতে তিন জন মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।তারা হলেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আবদুল কাদের মির্জা (নৌকা), বিএনপি মনোনীত প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী (ধানের শীষ), জামায়াত মনোনীত প্রার্থী মোশারেফ হোসেন (মোবাইল)।এছাড়া কাউনিন্সল পদে ৩২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।এর মধ্যে পুরুষ ২৫ জন এবং নারী ৭ জন।
ভোটগ্রহণ শান্তি পূর্ণভাবে সম্পন্ন করতে পুলিশ, বিজিবি ও আনসারের ৪০০ সদস্য।পুলিশের মোবাইল টিম ৯ টি, স্টাইকিং টিম ২ টি, নির্বাহী ম্যাজিস্ট্রেট ৯ জন ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট।
প্রশাসনের পক্ষ থেকে ভোটার এবং প্রার্থীদের নিরাপত্তায় নেয়া হয়েছে প্রয়োজনীয় ব্যবস্থা।সকাল থেকে স্বতস্ফূর্ত ভাবে ভোটগ্রহণ চলছে।ভোটারদের দীর্ঘ লাইনে দাড়িঁয়ে ভোট দিতে দেখা যায়।এখন পর্যন্ত কোন অপ্রীতিকর কোন ঘটনা ঘটেনি।

প্রজন্মনিউজ২৪/হারুন

এ সম্পর্কিত খবর

তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন হলে বাঁচবে হাজারও কোটি টাকার সম্পদ

সরদার পাড়া দারুল কোরআন মডেল মাদ্রাসার পরিক্ষার ফল প্রকাশ

বোরহানউদ্দিনে সাবেক সেনা কর্মকর্তার জানাযা ও দাফন সম্পন্ন

ডাকঘরে পোস্ট মাস্টারের আইসক্রিম ডিলারের ব্যবসা

পঞ্চগড়ে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উদযাপন'২৪

হিটস্ট্রোকে অবসরপ্রাপ্ত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের মৃত্যু

বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিসকা’র অনুমতি দেয়নি ঢাবি প্রশাসন

ইউপি চেয়ারম্যানরা পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন

হারের দায় মুস্তাফিজের কাঁধে দিতে চান না অধিনায়ক

বোরহানউদ্দিন উপজেলায় ভোটার স্মার্ট কার্ড বিতরণ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ