ভারতীয় ক্রিকেটারদের খোঁচা পেইনের

বর্ণবিদ্বেষ বিতর্কে পেইনকে পাশে পেলেন রাহানিরা

প্রকাশিত: ১৫ জানুয়ারী, ২০২১ ১১:৩১:৩৪

বর্ণবিদ্বেষ বিতর্কে পেইনকে পাশে পেলেন রাহানিরা

বর্ণবিদ্বেষ বিতর্কে পেইন পাশে দাঁড়িয়েছেন ভারতীয় দলের। সিডনিতে ভারতীয় ক্রিকেটারদের বর্ণবিদ্বেষমূলক মন্তব্যের সম্মুখীন হতে হয়েছে। ব্রিসবেনে যাতে একই জিনিসের পুনরাবৃত্তি না হয় তার জন্য দেশীয় সমর্থকদের কাছে অনুরোধ করলেন অস্ট্রেলীয় টেস্ট অধিনায়ক টিম পেইন।

গতকাল বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, ‌বর্ণবিদ্বেষ ছেড়েই দিন, আমরা কখনওই কোনওভাবে মানুষকে কটাক্ষ করা সমর্থন করি না। আমরা চাই মানুষ গাব্বায় আসুক, ক্রিকেট উপভোগ করুক, অস্ট্রেলিয়াকে সমর্থন করুক। সমর্থকদের কাছে আমার অনুরোধ, যাবতীয় কটাক্ষ বাইরে ফেলে আসুন এবং মাঠে থাকা ক্রিকেটারদের সমর্থন করুন।‌

কিন্তু কোয়ারেন্টাইন বিতর্কে ভারতীয় ক্রিকেটারদের একহাত নিলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেইন। ব্রিসবেনের হোটেলে হাউজকিপিংসহ একাধিক বিষয় নিয়ে অভিযোগ জানিয়েছিলেন আজিঙ্কা রাহানে, রোহিত শর্মারা। তারই উত্তরে পেইন জানিয়েছেন, আইপিএল খেলতে গিয়ে তার কিছু সতীর্থকেও একই অবস্থার সম্মুখীন হতে হয়েছে।

অজি অধিনায়কের কথায়, ভারতীয় ক্রিকেটারদের কোনও মন্তব্য আমার চোখে পড়েনি এবং এ নিয়ে ওদের সঙ্গে কোনও কথাও হয়নি। পরিবার সঙ্গে না থাকলে সেটা খুব চাপের বটেই। কিন্তু স্টিভ স্মিথ আর প্যাট কামিন্সকেও একই অভিজ্ঞতার মধ্যে দিয়ে যেতে হয়েছে।

প্রজন্মনিউজ২৪/সাইফুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ