শুরুতে স্বপ্নভঙ্গ

ছিটকে গেলেন তরুন হার্ড হিটার পারভেজ ইমন

প্রকাশিত: ১২ জানুয়ারী, ২০২১ ১২:৩০:৩৬

ছিটকে গেলেন তরুন হার্ড হিটার পারভেজ ইমন

বাংলাদেশের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ের অন্যতম সারথী পারভেজ হোসেন ইমন। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে বাংলাদেশের সংক্ষিপ্ত ফরম্যাটের ইতিহাসে দ্রুততম সেঞ্চুরির রেকর্ড গড়েছিলেন। তাতেই ওয়েস্ট ইন্ডিজ সিরিজের প্রাথমিক স্কোয়াডে জায়গা পেয়েছিলেন তিনি। কিন্তু ভাগ্য তার সহায় না হওয়ায় আগেই ছিটকে গেলেন দল থেকে।

কুঁচকির পুরনো চোট দেখা দেওয়ায় সিরিজের জৈব সুরক্ষা বলয়েও ওঠা হয়নি ইমনের। তবে তার জায়গায় কাউকে দলে যুক্ত করা হচ্ছে না।

ইমনের চোটের বিষয়টি  নিশ্চিত করেছেন বিসিবির নির্বাচক হাবিবুল বাশার। জাতীয় দলের সাবেক এই অধিনায়ক বলেছেন, ‘সে পুরনো চোটে ভুগছে। কুঁচকির চোটটাই আবার দেখা দিয়েছে। স্ক্যান করাতে ওকে হাসপাতালে যেতে হবে। হাসপাতালে গেলে জৈব সুরক্ষা বলয়ের নিয়ম অনুযায়ী ওকে তিন দিন আইসোলেশনে থাকতে হবে। চোট সারতেও সময় লাগবে। এ কারণে ওকে দলে রাখা হচ্ছে না।’

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, ‘পারভেজের কুঁচকিতে পুরনো ব্যথা ছিল। শনিবার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসকও দেখিয়েছে। ওখানেই তাকে এক সপ্তাহের জন্য বিশ্রামে যেতে বলা হয়েছে। এই কারণে আমরা ওকে টিম হোটেলে রাখিনি।’

মূলত তরুণ এই টপ অর্ডার ব্যাটসম্যানকে আরেকটু পরখ করে দেখতে চেয়েছিলেন জাতীয় দলের নির্বাচকরা। সেই পরিকল্পনার অংশ হিসেবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডের প্রাথমিক দলে ইমনকে রাখা হয়েছিল। চূড়ান্ত দলের ভাবনায় না থাকলেও দুটি প্রস্তুতি ম্যাচে ইমনকে বাজিয়ে দেখতে চেয়েছিল টিম ম্যানেজমেন্ট।

শনিবার ওয়েস্ট ইন্ডিজ সিরিজের প্রস্তুতির শুরুর দিনে ইমনও মাঠে এসেছিলেন। তবে অনুশীলনে নামেননি। রিপোর্ট করে ড্রেসিংরুমে সময় কাটিয়েছেন।

প্রজন্মনিউজ২৪/সাইফুল

এ সম্পর্কিত খবর

ধুনটে সাংবাদিকদের সঙ্গে এমপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

শাশুড়ি-স্ত্রীর পর চলে গেলেন লিটনও

চলে গেলেন বিসিএসের স্বপ্নে ঈদে বাড়ি না যাওয়া বেরোবি ছাত্র আফ্রিদি

সাংবাদিকের গাড়িতে ছিনতাই, ঘটনাস্থল অন্য এড়িয়ার বলে ৩ থানার গড়িমসি

‘বৈশাখী ঝড়’ দিয়ে যাত্রা শুরু হতে যাচ্ছে‘দোতারা’র

অকালে চলে গেলেন ‘আদম’ সিনেমার তরুণ নির্মাতা

মুস্তাফিজের দুর্দান্ত ক্যাচের প্রশংসায় গিলক্রিস্ট

লক্ষ্মীপুরে রক্তদাতাদের নিয়ে ব্যতিক্রমী আয়োজন হিউম্যান ব্লাড ডোনার্স ক্লাব

অন্যকে বাঁচাতে জীবন দেওয়া নাজিউল ছিলেন মায়ের একমাত্র সন্তান

ফেসবুকে হা হা দেওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ