আতায়েব এ্যারাবিয়ান খাবার এখন হোম ডেলিভারীতে

প্রকাশিত: ০৯ জানুয়ারী, ২০২১ ০৪:২৩:৫৯ || পরিবর্তিত: ০৯ জানুয়ারী, ২০২১ ০৪:২৩:৫৯

আতায়েব এ্যারাবিয়ান খাবার এখন হোম ডেলিভারীতে

মজাদার এ্যারাবিয়ান খাবার অর্ডার করার জন্য এখন আর কাউকে খুঁজতে হবে না, ঘরে বসে অর্ডার করলেই পাচ্ছেন এ্যারাবিয়ান রন্ধনশিল্পীদের তৈরি  সুস্বাদু সব আইটেম।

শনিবার আতায়েব এ্যারাবিয়ান কুইজিন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে। এতে বলা হয়েছে, এখন থেকে এ্যারাবিয়ান কুইজিনের সব খাবার অনলাইনে পাওয়া যাবে।

খাবারের বর্ননা দিয়ে বলা হয়,। চিকেন তান্দুরী, এ্যারাবিয়ান মেজ প্ল্যাটার এর মধ্যে রয়েছে ফালাফেল (ডুবো তেলে ভাজা ফ্রাইবল বা পেটি যা তৈরী হয় ছোলা কিংবা মটরশুটি (কিংবা দুটোই) দিয়ে। এটি মধ্যপ্রাচ্যের একটি ঐতিহ্যবাহী খাবার, এছাড়াও রয়েছে স্পাইসি স্টাপড এ্যাগ প্লান্টস, গ্রিন সালাদ, বাবাগানুশ, হামাস, ফ্রেঞ্চ ফ্রাই এবং ব্রেড।

অর্ডার করলেই পাওয়া যাচ্ছে চিকেন তান্দুরি ক্রোস্যান্ট, মানদি, মুসাকা, কুশারী (ইজিপশিয়ান লোকাল ফুড)। রোস্টেড চিকেন এন্ড ভেজিটেবল মিল, এছাড়া ও কাতায়েফ (মধ্যপ্রাচ্যের বাসার ডাইনিং টেবিল থেকে শহুরে নামীদামী রেস্তোঁরাগুলোর মেন্যুতে ব্যাপক জনপ্রিয় রেসিপি- 'কাতায়েফ'। একে অ্যারাবিক প্যানকেকও বলা হয়) বাসবুসা (মধ্যপ্রাচ্যের একটি ঐতিহ্যবাহী মিষ্টান) উম আলি (ইজিপশিয়ান ডেজার্ট) মিয়ামার রাইস বা ধিক পরিমাণ কিমা যুক্ত ওভেন বেকড রাইস।  



Atayeb - Arabian Cuisine ফেসবুক পেজ এ গিয়ে ম্যাসেঞ্জার এবং হোয়াটসঅ্যাপ এর মাধ্যমে ২৪ ঘন্টা আগে অর্ডার করলেই পাঠাও সার্ভিসের  মাধ্যমে খাবার পৌছে যাবে গন্তব্যে। অথবা ক্রেতা সরাসরি নিজেও সংগ্রহ করতে পারবে।

বড় ধরণের অর্ডার/অনুষ্ঠানের ক্ষেত্রে কয়েকদিন আগে জানাতে হবে। টাকা বিকাশের মাধ্যমে অগ্রিম পরিশোধ করতে হবে।

প্রজন্মনিউজ২৪/এসএস

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন