সিলেটের বি:বাজারে অস্ত্রসহ সংঘবদ্ধ ডাকাতচক্রের ৩ সদস্য আটক

প্রকাশিত: ০৬ জানুয়ারী, ২০২১ ১১:২১:১৫

সিলেটের বি:বাজারে অস্ত্রসহ সংঘবদ্ধ ডাকাতচক্রের ৩ সদস্য আটক

হাফিজুল ইসলাম লস্কর (সিলেট) প্রতিনিধিঃ  বি:বাজারে ডাকাতির প্রস্তুতিকালে সংঘবদ্ধ ডাকাতচক্রের তিন সদস্যকে অস্ত্রসহ আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার (৫ জানুয়ারী ২০২০) রাত ৮ ঘটিকার সময় বি:বাজার পৌরশহরের খাসা পল্লীবিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকা থেকে থানা পুলিশ তাদের আটক করে।

বিয়ানীবাজারে বড় ধরনের ডাকাতির প্রস্তুতি নিচ্ছে সংঘবদ্ধ ডাকাতচক্র। সোর্সের মাধ্যমে এমন খবর পেয়ে নড়েচড়ে বসে পুলিশ প্রশাসন। সিলেটের পুলিশ সুপার থেকে সহকারী পুলিশ সুপার (সার্কেল)-এর সাথে সার্বক্ষণিক যোগাযোগ, পরামর্শ এবং পুলিশের বিশ্বস্থ সোর্স এর মাধ্যমে ডাকাত চক্রের গতিবিধি লক্ষ্য রাখা হয়। গত তিনদিন থেকে এ ডাকাতচক্রের সাথে ছায়ার মতো কয়েকজন পুলিশ সোর্স লেগে ছিল। একই সাথে পুলিশ প্রযুক্তির সহায়তায় তাদের সর্বশেষ অবস্থান নজরে রেখেছিল।

গতকাল রাত ৮ঘটিকার সময় খাসা এলাকায় আসার পর আগে থেকে ওৎপেতে থাকা বিয়ানীবাজার থানা পুলিশ ডাকাতদের বহনকারী মাইক্রোবাসের গতিরোধ করে। এসময় ডাকাতরা পালানোর চেষ্টা করলে পুলিশ তিন ডাকাত সদস্যকে আটক করতে সক্ষম হয়। আটককৃতদের বি:বাজার থানায় দ্রুত সময়ের মধ্যে নিয়ে আসে পুলিশ। এ সময় ডাকাতদের কাছে থাকা ব্যাগ থেকে দুইটি বন্দুক, একটি রিবলবার, ১৪টি কার্তুজ, ৩টি রাম দা, অত্যাধনিক কাটারসহ ডাকাতিকাজে ব্যবহৃত হয় এমন সরঞ্জাম উদ্ধার করে।

ধৃত ডাকাতদের আটককালে সহকারি পুলিশ সুপার (সার্কেল) সুদীপ্ত রায়, বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লল রায়, পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসানসহ থানা পুলিশের এসআই, এএসআইসহ একদল পুলিশ অভিযানে অংশগ্রহন করে।

অস্ত্রসহ ডাকাত আটকের সত্যতা নিশ্চিত করে বি:বাজার থানার ওসি হিল্লোল রায় গনমাধ্যমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ডাকাতদের আটক করা হয়েছে। আটককৃতরা বি:বাজার থানা পুলিশের হেফাজতে রয়েছে। এ চক্রের আরো সদস্যদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

প্রজন্মনিউজ২৪/সাইফুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ