বছরের শেষ দিনে সমন পেলেন আসিফ

প্রকাশিত: ৩১ ডিসেম্বর, ২০২০ ০১:৩০:৪৯

বছরের শেষ দিনে সমন পেলেন আসিফ

বাংলা গানের যুবরাজখ্যাত জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবরের নামে নতুন আরেকটি মামলা হয়েছে। নিজের ফেসবুকে লম্বা এক স্ট্যাটাসের মাধ্যমে খবরটি জানিয়েছেন তিনি নিজেই।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দেওয়া স্ট্যাটাসে আসিফ লিখেছেন, বছরের শেষ দিনে আদালতের সমন পেলাম। কোন একজন স্বনামধন্য গায়িকা মামলা করেছেন। এখনো মামলার কপি উত্তোলন করিনি তাই সঠিকভাবে কোন তথ্য দিতে পারছি না। এতোটুকু জানি ময়মনসিংহ গিয়ে মামলা ফেস করতে হবে। হাতে কিছু সময় আছে।

কপিরাইট অফিসের ভুলভাল দিক নির্দেশনা আসিফের গলার ফাঁস হয়ে দাঁড়িয়েছে উল্লেখ করে তিনি আরও লিখেন, কপিরাইট অফিসের যাদুতে মুগ্ধ আমি। ওখানেও অযাচিত ঝামেলায় জড়াতে হচ্ছে। এসব ঝামেলা কখনো আমি চাইনি, চাইও না। আপাতত ভুক্তভোগী তবে জয় নিশ্চিত ইনশাআল্লাহ।

লম্বা স্ট্যাটাসের শেষে জনপ্রিয় এ কণ্ঠশিল্পী লিখেছেন, এতো ঝামেলা আমার সাথেই কেন হয়? এই প্রশ্ন আসা স্বাভাবিক। আমি নিজেও বিরক্ত এবং বিব্রত। সত্য কথা বলার সাহস রাখুন, ঝামেলা হবে আপনার নিশ্চিত বন্ধু। সব সুবিধা নিয়ে মুখ বন্ধ রাখুন, কাপুরুষের মত মৃত্যুস্বাদ গ্রহণ করুন। আরো একদিন আমি জিতব, বারবার জিতেই যাব পুরনো অভ্যাসে। একটু লম্বা সময় নিতে হবে এই যা, ধৈর্য্য তো ধরতেই হবে। মাঝেমাঝে মনে হয়ে সুলতান বাদশাহ সম্রাটদের আমলে থাকলে এতো সময় নষ্টই হতো না।

প্রজন্মনিউজ২৪/নাজমুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ