নারী উদ্যোক্তাদের নিয়ে ইউনিটি ও ওয়েবের উদ্যোগে কর্মশালা

প্রকাশিত: ২৪ ডিসেম্বর, ২০২০ ০১:০১:৫৭

নারী উদ্যোক্তাদের নিয়ে ইউনিটি ও ওয়েবের উদ্যোগে কর্মশালা

নারী উদ্যোক্তা বাংলাদেশ (ওয়েব) ও ইউনিটি ফর ইয়ং জার্নালিস্টস্ এর উদ্যোগে “মুক্তিযুদ্ধে নারীর অবদান” শীর্ষক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান জাতীয় জাদুঘরের সুফিয়া কামাল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপী কর্মশালায় উপস্থিত ছিলেন রেজিস্ট্রেশনকৃত ৬০জন সফল নারী উদ্যোক্তা ও বিশিষ্ট গুণী ব্যক্তিবর্গ। ইউনিটি ফর ইয়ং জার্নালিস্টস্ ও নারী উদ্যোক্তা বাংলাদেশের পক্ষ থেকে সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার গুণী ব্যক্তিদের মাঝে বিজয় দিবস সম্মাননা প্রদান করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিচারপতি এস এম মুজিবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন, বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি মোঃ খালেক, কবি ফারজানা করিম, হারুন অর রশীদ, মাসুদ ইকবাল, শেখ মাহমুদ আলম, আলহাজ্জ্ব আখতারুজ্জামান বাবুল, জি এম কামরুল হাসান প্রমুখ।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা সভাপতি, বরাট জনকল্যাণ ফাউন্ডেশন ইঞ্জিনিয়ার চৌধুরী নেসারুল হক। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন মাসিক মনবজমীনের সম্পাদক ও ইউনিটি ফর ইয়ং জার্নালিস্ট এর মহাসচিব ইমদাদুল হক তৈয়ব। স্বাগত বক্তব্য রাখেন ওয়েব এর চেয়ারম্যান রূপা আহমেদ। পুরো আয়োজনটি সফলভাবে সম্পন্ন করতে পেরে ওয়েবের প্রতিষ্ঠাতা রূপা আহমেদ আগামীতে আরো বৃহৎ আঙ্গিকে উদ্যোক্তাদের নিয়ে কাজ করার প্রয়াস জানিয়েছেন।

আয়োজনটির মিডিয়া পার্টনার হিসেবে ছিল মানবজীবন এবং ইভেন্ট পার্টনার হিসেবে ছিল আরিয়ান ডট কম।

প্রজন্মনিউজ২৪/নাজমুল

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ