সিলেট টানা তিনদিনের পরিবহন ধর্মঘটে বিপাকে সাধারণ মানুষ

প্রকাশিত: ২২ ডিসেম্বর, ২০২০ ১১:৫৭:০৯

সিলেট টানা তিনদিনের পরিবহন ধর্মঘটে বিপাকে সাধারণ মানুষ

সিলেট টানা তিনদিনের পরিবহন ধর্মঘটে বিপাকে পড়েছে সাধারণ মানুষ।বন্ধ থাকা কোয়ারি থেকে পাথর উত্তোলনের দাবিতে পুরো বিভাগে এই ধর্মঘট ডেকেছে সিলেট বিভাগীয় ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান মালিক ঐক্য পরিষদ।
মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকাল থেকে টানা তিনদিন বন্ধ থাকবে সব ধরনের পণ্য ও যাত্রীবাহী পরিবহন।এতে সংহতি প্রকাশ করেছে পরিবহন মালিক শ্রমিকদের অন্যান্য সংগঠনও।
গতকাল সোমবার (২২ ডিসেম্বর) পরিবহন ধর্মঘট নিয়ে বিকেলে সিলেট বিভাগীয় ট্রাক-পিকআপ কাভার্ডভ্যান মালিক ঐক্য পরিষদের নেতাদের সাথে বৈঠক করেন সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম।বৈঠকে জেলা প্রশাসক ধর্মঘট প্রত্যাহারের আহ্বান জানালেও পরিবহন নেতারা তা মানেনি।
এ প্রসঙ্গে জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম জানান, আমি তাদের ধর্মঘট প্রত্যাহারের আহ্বান জানিয়েছিলাম। কিন্তু পরিবহন নেতারা তা মানেননি।


ধর্মঘটে সিলেটে দূরপাল্লার বাস চলাচলও বন্ধ থাকবে জানিয়ে সিলেট জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমদ ফলিক বলেন, পাথর কোয়ারিগুলো সচল করার দাবিতে আহুত ধর্মঘটে আমরাও একাত্মতা পোষণ করেছি।ফলে মঙ্গলবার থেকে সিলেটে যাত্রী ও পণ্যবাহী সব ধরনের পরিবহন বন্ধ থাকবে।সিলেট থেকে দূরপাল্লার কোনো বাস ছেড়ে যাবে না।সিলেটে কোনো বাস প্রবেশও করবে না।

 

প্রজন্মনিউজ২৪/হারুন

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ