গুঞ্জন উড়িয়ে দিলেন অনিল কাপুর

প্রকাশিত: ০৫ ডিসেম্বর, ২০২০ ১২:১৯:২৩

গুঞ্জন উড়িয়ে দিলেন অনিল কাপুর

বলিউড অভিনেতা অনিল কাপুর। সম্প্রতি গুঞ্জন ওঠে করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। তবে এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন জনপ্রিয় এই অভিনেতা।

এ প্রসঙ্গে মাইক্রোব্লগিং সাইট টুইটারে অনিল কাপুর লিখেছেন, ‘সকল গুঞ্জন বন্ধ করতে জানাচ্ছি যে, আমি কোভিড-১৯ টেস্টে নেগেটিভ হয়েছি। আমাকে নিয়ে উদ্বেগ প্রকাশ ও শুভ কামনা জানানোর জন্য ধন্যবাদ।’

এদিকে অনিল কাপুরের মেয়ে অভিনেত্রী সোনম কাপুর বর্তমানে লন্ডনে অবস্থান করছেন। বাবার করোনা আক্রান্ত হওয়ার খবর প্রসঙ্গে এক টুইটে তিনি লিখেছেন, ‘মিথ্যা প্রতিবেদন খুবই বিপজ্জনক। লন্ডনে বসে, আমার বাবার সঙ্গে কথা বলার আগে দেখলাম কিছু ভারতীয় মিডিয়া ভুল তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করেছেন। দয়া করে আপনাদের প্রতিবেদনের বিষয়ে সচেতেন হোন।’

‘যুগ যুগ জিও’ সিনেমার শুটিং করছিলেন অনিল কাপুর। এতে তার সঙ্গে আরো আছেন— নিতু কাপুর ও বরুণ ধাওয়ান। এর আগে গুঞ্জন ওঠে, এই সিনেমার পরিচালক রাজ মেহতা, নিতু কাপুর, বরুণ ধাওয়ান ও অনিল কাপুর করোনায় আক্রান্ত হয়েছে।

করন জোহরের ধর্মা প্রোডাকশনের ব্যানারে ‘যুগ যুগ জিও’ সিনেমাটি নির্মিত হচ্ছে। তারকারা সুস্থ না হওয়া পর্যন্ত সিনেমাটির শুটিং বন্ধ থাকবে বলে জানা গেছে।

প্রজন্মনিউজ২৪/সিয়াম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ