তাদের পেছনে ফেলে এক নম্বরে সুশান্ত

প্রকাশিত: ০৫ ডিসেম্বর, ২০২০ ১২:১৪:০৪

তাদের পেছনে ফেলে এক নম্বরে সুশান্ত

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। গত ১৪ জুন নিজ ফ্ল্যাট থেকে তার লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ময়নাতদন্তে উল্লেখ করা হয় তিনি আত্মহত্যা করেছেন। পরবর্তীতে ভক্ত ও পরিবারের দাবিতে এই অভিনেতার মৃত্যুর পেছনে অন্য কোনো কারণ রয়েছে কিনা তা খতিয়ে দেখতে শুরু করে মুম্বাই পুলিশ। তদন্ত এখনো চলমান।

প্রয়াত সুশান্ত সিং রাজপুত বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, সালমান খান, ঋষি কাপুরের মতো অনেক সফল অভিনেতাকে পেছনে ফেলে এক নম্বরে জায়গা করে নিয়েছেন। মূল বিষয় হলো—চলতি বছরে ইয়াহু সার্চে ভারতে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে যে পুরুষ তারকাকে, তার নাম সুশান্ত সিং রাজপুত।

ইয়াহু দশজনের একটি তালিকা প্রকাশ করেছে। এ তালিকার শীর্ষে রয়েছেন সুশান্ত সিং রাজপুত। দ্বিতীয় নম্বরে অবস্থান করছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। তৃতীয় ও চতুর্থ অবস্থানে রয়েছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার ও সালমান খান। পঞ্চম, ৬ষ্ঠ অবস্থানে রয়েছেন প্রয়াত অভিনেতা ইরফান খান ও ঋষি কাপুর।   

সংগীতজ্ঞ এস. পি. বালাসুব্রামানিয়াম, খল অভিনেতা সোনু সৌদ, পরিচালক-অভিনেতা অনুরাগ কাশ্যপ ও দক্ষিণী সিনেমার চিত্রনায়ক আল্লু অর্জুন যথাক্রমে অবস্থান করছেন সপ্তম, অষ্টম, নবম ও দশম স্থানে।

প্রজন্মনিউজ২৪/সিয়াম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ