এমসি কলেজে ধর্ষণ মামলায়

৮ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পুলিশ

প্রকাশিত: ০৩ ডিসেম্বর, ২০২০ ১১:৪৯:২৬ || পরিবর্তিত: ০৩ ডিসেম্বর, ২০২০ ১১:৪৯:২৬

৮ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পুলিশ

সিলেট মহানগর পুলিশ (এসএম পি) মুরারি চাঁদ (এমসি) কলেজে গণধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় সাইফুর রহমানসহ ৮ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেছে বৃহস্পতিবার।

 রবিবার মামলার তদন্তকারী কর্মকর্তা একটি ডিএনএ রিপোর্ট পেয়েছিলেন যা আসামির জড়িত থাকার বিষয়টি নিশ্চিত করে।

এদিকে, একই ঘটনায় দায়ের করা অস্ত্র মামলায় অভিযোগপত্র দাখিল করতে পারেনি পুলিশ, আসামিদের একজন সাইফুর রহমানের ঘরে অস্ত্র পেয়েছে।

ধর্ষীতার স্বামীর দায়ের করা মামলা অনুসারে, ২৫ শে সেপ্টেম্বর একদল যুবক ভিকটিমের স্বামীকে বেঁধে কলেজ ছাত্রাবাসে ধর্ষণ করে। রাত সাড়ে দশটার দিকে পুলিশ তাদের উদ্ধার করে।অভিযুক্তরা বাংলাদেশে আওয়ামীলিগের ছাএসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে।

আক্রান্তের স্বামী ২৬ সেপ্টেম্বর ভোরে শাহ পোরান থানায় একটি মামলা দায়ের করেছেন।মামলায় প্রাথমিকভাবে যে ছয় আসামির নাম ঘোষণা করা হয়েছে তারা হলেন রনি, মাহফুজুর, রবিউল, অর্জুন লস্কর, তারেকুল ইসলাম ওরফে তারেক এবং সাইফুর।

আইনুদ্দিন ও মোঃ রাজন নামে আরও দুজনকে পরে মামলার আসামির তালিকায় যুক্ত করা হয়েছে। রিমান্ডে নেওয়ার পরে অভিযুক্তরা সবাই ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন

এর আগে ১২ ই অক্টোবর জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ শাহ মাহবুবুর রহমান রনি, মাহফুজুর রহমান মাসুম, রবিউল হাসান ও প্রধান আসামি সাইফুর রহমানের ছাত্রত্ব স্থগিত করেছিল।

প্রজন্মনিউজ২৪/নাজমুল

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ