কাউন্সিলর সেলিমের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ০২ ডিসেম্বর, ২০২০ ০৪:৪৮:২২

কাউন্সিলর সেলিমের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন

সিলেট প্রতিনিধি: “দৈনিক একাত্তরের কথা'র ভয়ে চুপ উপশহর” শিরোনামের নিউজের বিরুদ্ধে ফুসে উঠেছে শাহজালাল উপশহরের সর্বস্থরের জনতা। উপশহরের প্রানকেন্দ্র এবিসি পয়েন্টে বিভিন্ন সামাজিক সংগঠন এই নিউজকে প্রত্যাখ্যান করে এক বিশাল মানববন্ধন করেছে।
 
শাহজালাল উপশহরের জনপ্রিয় কাউন্সিলর জননেতা এডভোকেট ছালেহ আহমদ সেলিমকে জড়িয়ে একাত্তরের কথায় প্রকাশিত নিউজের প্রতিবাদে মঙ্গলবার (০১ ডিসেম্বর) ১১ ঘটিকায় এ মানববন্ধন অনুষ্টিত হয়।

শাহজালাল উপশহর ই-ব্লক জামে মসজিদের সভাপতি আলহাজ্জ শফিকুর রহমানের সভাপতিত্বে ও ডা. আবুল কালামের সঞ্চালনায় অনুষ্টিত মানববন্ধনে বক্তব্য রাখেন, শাহজালাল উপশহর কল্যাণ পরিষদের সদস্য ও উপশহরের প্রবীণ মুরব্বী হাজী সহিবুর রহমান খলা, হাজী বাহার উদ্দিন, ফজলে করিম মাসুম, নূর উদ্দিন, উপশহর বি-ব্লক জামে মসজিদের যুগ্ম সাধারণ সম্পাদক জয়নুল হক, লুগাতুল আরাবিয়্যা মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা তহুরুল ইসলাম এবং উপশহর হাই স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য শামিম আরা বেবী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, শাহজালাল উপশহর একটি আধুনিক এবং সুশৃঙ্খল আবাসিক এলাকা। যা সিলেট সিটি কর্পোরেশন অন্যান্য ওয়ার্ড থেকে নিয়মতান্ত্রিক ভাবে অনেকটা ভিন্ন। তাই এখানে জায়গা দখল বা নির্মাণ কাজে অনুমতির নামে চাঁদাবাজি সিটি কর্পোরেশনের কোন কর্মকর্তার সুযোগ নেই। বাসা নির্মাণ কাজে অনুমতি হাউজিং কতৃপক্ষের অধিনে। আবাসিক এলাকাটি সম্পূর্ণ সিসি টিভি ক্যামেরা দারা সুরক্ষিত, তাই এখানে কোন অবৈধ কর্মকাণ্ড করার সুযোগ নেই। একটি স্বার্থান্বেষী মহল তাদের নিজস্ব স্বার্থ হাসিলের লক্ষ্যে জননন্দিত কাউন্সিলর এড. ছালেহ আহমদ সেলিমের বিরুদ্ধে অপপ্রচার চালিয়েছে। সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করতেই এমন ষড়যন্ত্র চালানো হচ্ছে। বক্তারা, এসব ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

প্রজন্মনিউজ২৪/মেহেদী

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ