কুবি শিক্ষক সমিতির নির্বাচন ১৩ ডিসেম্বর

প্রকাশিত: ০১ ডিসেম্বর, ২০২০ ০৫:৫৬:১৯

কুবি শিক্ষক সমিতির নির্বাচন ১৩ ডিসেম্বর

সাইফুল ইসলাম: কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ-২০২১ এর নির্বাচন আগামী ১৩ ডিসেম্বর (রোববার) অনুষ্ঠিত হবে। সোমবার (৩০ নভেম্বর) রাতে শিক্ষক সমিতির কার্যনির্বাহী সভায় নির্বাচন সম্পন্ন করার জন্য নির্বাচন কমিশন গঠন করা হয়।

শিক্ষক সমিতির বর্তমান সভাপতি রশিদুল ইসলাম শেখ নির্বাচন কমিশন গঠন এবং নির্বাচনের তারিখ নির্ধারণের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, শিক্ষক সমিতির নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে কার্যনির্বাহী সভায় শিক্ষকদের মতামতের ভিত্তিতে তিন সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। কমিশনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নিযুক্ত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অধ্যাপক ড. এ. কে. এম. রায়হান উদ্দিন। আর নির্বাচন কমিশনার হিসেবে রয়েছেন ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক নকীবুন নবী এবং ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক সিদ্দিকুর রহমান।

এর আগে গত ২৯ নভেম্বর শিক্ষক সমিতির কার্যনির্বাহী সভায় ১৩ ডিসেম্বর নির্বাচনের বিষয়ে সিদ্ধান্ত হলে ৩০ নভেম্বর সাধারণ সভায় শিক্ষকদের অধিকাংশের মতামতের ভিত্তিতে তা পাস হয়। তারই পরিপ্রেক্ষিতে সোমবার রাতে কার্যনির্বাহী সভায় নির্বাচন কমিশন গঠন করা হয়।

শিক্ষক সমিতির সভাপতি রশিদুল ইসলাম শেখ বলেন, ‘সমিতির সাধারণ সভায় সংখ্যাগরিষ্ঠ শিক্ষকের মতামতের ভিত্তিতে নির্বাচন অনুষ্ঠানের সিদ্ধান্ত হয়েছে। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে কার্যনির্বাহী পরিষদের সদস্যদের মতামতের ভিত্তিতে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে।

প্রজন্মনিউজ২৪/মেহেদী

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ