ঠাকুরগাঁওয়ে শিশুকে একাধিকবার ধর্ষণ ৮০ বছরের বৃদ্ধের

প্রকাশিত: ২৯ নভেম্বর, ২০২০ ০৪:১৭:৩৪

ঠাকুরগাঁওয়ে শিশুকে একাধিকবার ধর্ষণ ৮০ বছরের বৃদ্ধের

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নের আরাজী পাহাড় ভাঙা গ্রামে এক শিশু কণ্যাকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে একই গ্রামের সিরাজুল ইসলাম (বাতাসু) (৮০) নামে এক বৃদ্ধের বিরুদ্ধে।

গত রবিবার (২২ নভেম্বর) বিকালে চিলারং ইউনিয়নের ৫নং ওয়ার্ড আরাজী পাহাড় ভাঙা গ্রামের (উদগাড়ী) এলাকায় এ ঘটনা ঘটে।ঠাকুরগাঁও সদর থানার এসআই রবিউল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, শিশুটির পিতা মারা যাওয়ার পর থেকে পরিবারটি অসহায় হয়ে পড়ে এই সুযোগে বৃদ্ধ সিরাজুল ইসলাম (বাতাসু) এর আগে ঐ শিশুকে আরও তিনবার ধর্ষণ করে।বাতাসু ঐ ওয়ার্ডের ইউপি সদস্য নাসিরুলের চাচা হওয়ায় ইউপি চেয়ারম্যনাকে দিয়ে ভয়ভীতি দেখিয়ে মীমাংসা করে দেয়।একই কায়দায় গত ২২ নভেম্বর বিকালে শিশুটিকে একা পেয়ে ধর্ষণের চেষ্টাকালে শিশুটি চিৎকার করলে বৃদ্ধ বাতাসু পালিয়ে যায়।কাউকে না বলার জন্য তার হাতে ২ টাকা ধরিয়ে দেয়।মেয়ের মুখে ঘটনা শুনার পর মা বুধি বেগম মেম্বার, চেয়ারম্যানের কাছে বিচার না পেয়ে ঠাকুরগাঁও সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

শিশুটির মা বুধি বেগম অভিযোগ করে বলেন, আমার স্বামী দুবছর আগে মারা যায়।আমি তিন মেয়েকে নিয়ে খুব কষ্ট করে দিন পার করছি।আমি সারাদিন মাঠে কাজ করি ।এই সুযোগে বৃদ্ধ বাতাসু আমার শিশুকে এর আগে তিনবার ধর্ষণ করেছে।আমি কোনো বিচার পাইনি।আবার গত রবিবারে বাচ্চাটাকে ধর্ষণের চেষ্টা চালায়। নাসিরুল মেম্বারের কাছে ধর্ষকের বিচার চাইতে গেলে তিনি আমাকে বাজারের মধ্যে খারাপ ভাষায় গালিগালাজ করেন। আবার আমাকে হুমকি দিয়ে বলেন পুলিশের কাছে গেলে তোর হাত কেটে নিবো।তোর মাথা আর দেহ দুভাগ করে দিবো। চার বার কেন প্রয়োজন হলে আরও হাজারবার ধর্ষণ করবে।আমি দেখবো কোন পুলিশ আসে বিচার করতে।এসপির মাকেও খারাপ ভাষায় গালিগালাজ করে বলে জানান বুধি বেগম।এই বিষয়ে ইউপি সদস্য মোঃ নাসিরুল ইসলামের সাথে কথা বলার চেষ্টা করলে তিনি কথা বলতে রাজী হননি।

চিলারং ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী বলেন,ঘটনার কোন কিছুই আমি জানিনা।ঠাকুরগাঁও থানা থেকে পুলিশ এসেছিল তখন আমাকে ডেকেছে এবং আমি সেখানে গিয়েছিলাম।

প্রজন্মনিউজ২৪/জিলানী/হারুন
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ