স্ত্রীর ধারালো অস্ত্রের আঘাতে আ’লীগ নেতা জখম

প্রকাশিত: ২৯ নভেম্বর, ২০২০ ১০:৪২:০১

স্ত্রীর ধারালো অস্ত্রের আঘাতে আ’লীগ নেতা জখম

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় অতিথিদের খাবার পরিবেশনের সময় বাকবিতণ্ডায় স্ত্রীর ধারালো অস্ত্রের আঘাতে ফরিদ উদ্দিন মাসুদ নামে এক আওয়ামী লীগ নেতা জখম হয়েছেন।

শনিবার বিকাল ৩টার দিকে উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের পখমসাড় গ্রামের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

আহত ফরিদ উদ্দিন মাসুদ গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক। তিনি উপজেলার বড়কালি নগর গ্রামের সিদ্দিকুর রহমান আকনের ছেলে। অভিযুক্ত সুলতানা রাজিয়া (৪০) তার দ্বিতীয় স্ত্রী। তিনি গৃহিণী। তাদের সংসারে দুই মেয়ে রয়েছে।

স্থানীয়রা জানান, শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া বাজার বণিক সমিতির নির্বাচন চলছিল। নির্বাচনে সকাল থেকে সময় দিচ্ছিলেন আওয়ামী লীগ নেতা ফরিদ উদ্দিন মাসুদ। তিনি আবুল বাসার ঢালীর বাসায় ভাড়ায় থাকেন।

মাসুদ দুপুরের খাবার খেতে বাসায় যান। তখন স্ত্রী সুলতানা রাজিয়া তার স্বামী মাসুদসহ অন্য অতিথিদের খাবার পরিবেশন করছিলেন। হঠাৎ পারিবারিক তুচ্ছ বিষয় নিয়ে দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয়।  

এর একপর্যায় সুলতানা রাজিয়া পেছন থেকে দা দিয়ে এলোপাতাড়িভাবে কোপ দেয় স্বামী মাসুদকে।

অতিথিরা মাসুদকে উদ্ধার করে গুরুতর অবস্থায় গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে শরীয়তপুর সদর হাসপাতালে স্থানান্তর করেন। এ ঘটনায় স্ত্রী সুলতানা রাজিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

গোসাইরহাট থানার (তদন্ত) ওসি আবু বকর জানান, গৃহবধূ সুলতানা রাজিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় ব্যবহৃত ধারালো দা উদ্ধার করা হয়েছে।

প্রজন্মনিউজ২৪/সাখাওয়াত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined index: category

Filename: blog/details.php

Line Number: 417

Backtrace:

File: /home/projonmonews24/public_html/application/views/blog/details.php
Line: 417
Function: _error_handler

File: /home/projonmonews24/public_html/application/views/template.php
Line: 199
Function: view

File: /home/projonmonews24/public_html/application/controllers/Article.php
Line: 87
Function: view

File: /home/projonmonews24/public_html/index.php
Line: 315
Function: require_once

বিভাগের সর্বাধিক পঠিত



ব্রেকিং নিউজ