মৌলভীবাজারের বড়লেখায় মাস্ক সপ্তাহ শুরু

প্রকাশিত: ২৭ নভেম্বর, ২০২০ ১১:০৭:২৯

মৌলভীবাজারের বড়লেখায় মাস্ক সপ্তাহ শুরু

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মৌলভীবাজারের বড়লেখায় মাস্ক সপ্তাহ শুরু হয়েছে।

'মাস্ক পরুন সেবা নিন, করোনার দ্বিতীয় ঢেউ আটকে দিন' এই প্রতিপাদ্যকে সামনে রেখে জেলা পুলিশের উদ্যোগে বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকালে এ সপ্তাহ শুরু হয়।

এ উপলক্ষে থানা প্রাঙ্গণে আয়োজিত সভায় বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান।

উপজেলা স্কাউটের যুগ্ম সম্পাদক শিক্ষক নাজিম উদ্দিন ও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবু সাঈদের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, ভাইস চেয়ারম্যান মুহাম্মদ তাজ উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রত্নদীপ বিশ্বাস, নারীশিক্ষা একাডেমি ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ একেএম হেলাল উদ্দিন, পৌরসভার উপ-প্রকৌশলী আব্দুল মান্নান, ইউপি চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটন, উপজেলা স্কাউটের সাধারণ সম্পাদক শিক্ষক রিয়াজ উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি শিক্ষক লুৎফুর রহমান চুন্নু প্রমুখ।

সভা শেষে যাদের মুখে মাস্ক ছিল, তাদেরকে পুলিশের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এছাড়া যাদের মাস্ক ছিল না, তাদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

পাশাপাশি মাস্ক পরা নিশ্চিত করতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরানের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার উপস্থিত ছিলেন।

প্রজন্মনিউজ২৪/মুজাহিদ/মাছুম বখ্স

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ