৮দফা দাবিতে কুবিতে কর্মচারী সমিতির অবস্থান কর্মসূচি

প্রকাশিত: ২৪ নভেম্বর, ২০২০ ০৪:২৮:৫৪

৮দফা দাবিতে কুবিতে কর্মচারী সমিতির অবস্থান কর্মসূচি

সাইফুল ইসলাম (কুবি প্রতিনিধি)
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আট দফা দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতি। আজ ২৪ নভেম্বর (মঙ্গলবার) প্রশাসনিক ভবনের সামনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এর আগে ২২ ও ২৩ নভেম্বর কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কর্মচারী সমিতি মানববন্ধনে অংশ নেয়।

অবস্থান কর্মসূচিতে কর্মচারী নেতারা বলেন,আমাদের দাবিগুলো এমন কোন দাবি নয় যা আমাদের দেওয়া সম্ভব নয়, আমরা যা চেয়েছি তা আমাদের অধিকার।আমাদের সবগুলো দাবি আদায় না হওয়া পর্যন্ত রাজপথ ছাড়বো না।অনতিবিলম্বে আমাদের দাবিগুলো মেনে নিতে হবে।

তাদের আট দাবিগুলো হলো:সিনিয়রিটির ভিত্তিতে শূন্যপদে নিয়োগে মৌখিক পরীক্ষা পর্যন্ত অংশগ্রহণকৃত আপগ্রেডেড অভ্যন্তরীন সকল প্রার্থীকে নিয়োগ দেওয়া,কর্মচারীদের যোগপযোগী নীতিমালা প্রণয়ণ ও সংশোধন, ল্যাব টেকনেশিয়ানদের প্রস্তাবিত সময়সীমা নীতিমালায় সংযুক্তকরণ ও বাস্তবায়ন,যে সকল কর্মচারীদের বিভাগীয় মামলা ও সাময়িক বহিষ্কারাদেশ আছে তাদের সাধারণ ক্ষমা করার মাধ্যমে প্রত্যাহারকরণ,সকল কর্মচারীদের ওভারটাইমের কর্মঘন্টা বৃদ্ধি ও স্কেল অনুযায়ী আর্থিক সুবিধা নিতে নীতিমালা প্রণয়ন,যে সকল কর্মচারীগণ উচ্চতর শিক্ষায় শিক্ষিত হতে ইচ্ছুক তাদের প্রশাসনিক অনুমতি এবং সার্টিফিকেট নথিভুক্ত করণ,যথাসময়ে সরাসরি নিয়োগপ্রাপ্ত কর্মচারী এবং আপগ্রেডেড কর্মচারীদের পদ স্থায়ীকরণ এবং ইলেক্ট্রিশিয়ান ও প্লাম্বারদের পদ তৃতীয় শ্রেণীতে উন্নীত করণ।

প্রজন্মনিউজ২৪/সাইফুল/হারুন
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ