ইউএনও ওয়াহিদা খানম হত্যাচেষ্টা মামলার অভিযোগপত্র গ্রহণ

প্রকাশিত: ২৩ নভেম্বর, ২০২০ ০৬:৩৯:৪০

ইউএনও ওয়াহিদা খানম হত্যাচেষ্টা মামলার অভিযোগপত্র গ্রহণ

দিনাজপুর ঘোড়াঘাট উপজেলার সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমকে হত্যাচেষ্টা মামলার ধার্য্য তারিখে অভিযোগপত্র গ্রহণ করেছেন আদালত। আগামী ৪ জানুয়ারী পরবর্তী ধার্য্য তারিখ নির্ধারণ করে আদেশও প্রদান করেছেন আদালত।

আজ সোমবার দুপুর ২টায় চাঞ্চল্যকর এ মামলাটি দিনাজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আঞ্জুমান আরার আদালতে উপস্থাপন করা হয়মামলায় জামিনে থাকা ৪ আসামি আসাদুল হক, নবিউল ইসলাম, নাহিদুল ইসলাম পলাশ ও সান্টু রবি দাস এবং কারাগারে আটক রবিউল ইসলামকে আদালতে হাজির করা হয়।

বিচারক পুলিশের দাখিল করা অভিযোগপত্র পর্যালোচনা করেন এবং অভিযোগপত্র বিষয় কোর্ট পুলিশ পরিদর্শক আব্দুল মজিদের কাছে বিভিন্ন বিষয় জানতে চান।

মামলাটির পরবর্তী তারিখ আগামী ৪ জানুয়ারি চার আসামিকে অব্যাহতির আবেদনের বিষয় ও পরবর্তী কার্যক্রম গ্রহণের জন্য দিনধার্য্য করেন আদালত। পরে কারাগারে আটক আসামি রবিউলকে জেল হাজতে পাঠানো হয়। বাকি ৪ আসামির জামিন আগামী ধার্য্য তারিখ পর্যন্ত বাড়ানো হয়।

গতকাল রোববার এই চাঞ্চল্যকর মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশ পরিদর্শক মো. ইমাম জাফর আসামি রবিউলকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র পেশ করেন।মামলায় গ্রেপ্তারকৃত অপর ৪ আসামিকে অভিযোগ থেকে অব্যাহতি দেওয়ার আবেদন করা হয়েছে।মামলাটি আজ সোমবার দুপুরে আদালতে উপস্থাপন করা হলে বিচারক উক্ত আদেশ প্রদান করেন।

গত ২ সেপ্টেম্বর মধ্যরাতে ঘোড়াঘাট উপজেলার সাবেক ইউএনও ওয়াহিদা খানম ও তার পিতা ওমর আলী শেখকে দুস্কৃতিকারী হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে।এ ঘটনায় ইউএনও ওয়াহিদার বড় ভাই পুলিশ পরিদর্শক ফরিদ উদ্দিন শেখ বাদী হয়ে গত ৩ সেপ্টোম্বর ঘোড়াঘাট থানায় একটি মামলা দায়ের করেন।পুলিশ গুরুত্ব দিয়ে মামলাটি তদন্ত করে ঘটনার মূল হোতা ঘোড়াঘাট উপজেলা পরিষদের বরখাস্তকৃত মালী রবিউল ইসলামকে গ্রেপ্তার করে।রবিউল গত ২০ সেপ্টেম্বর বিচারকের নিকট অপরাধ স্বীকার করে জবানবন্দি দেন।পুলিশ সার্বিক বিষয় তদন্ত করে অভিযোগপত্র পেশ করলে বিচার কাজ প্রক্রিয়া শুরু হয়।
প্রজন্মনিউজ২৪/হারুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ