জুয়েল হত্যাঃ ৩ মামলায় গ্রেফতার ৩৮

প্রকাশিত: ২৩ নভেম্বর, ২০২০ ১১:৫৮:০০

জুয়েল হত্যাঃ ৩ মামলায় গ্রেফতার ৩৮

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় বুড়িমারী স্থলবন্দরে শহীদুন্নবী জুয়েল নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার পর লাশ পোড়ানোর ঘটনায় পৃথক তিন মামলায় আরও দুজনকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে ওই ঘটনায় মোট ৩৮ জনকে গ্রেফতার করা হলো।

রোববার (২২) নভেম্বর) রাতে আ. রাজ্জাক বাবলা (২৬) ও জিএম মানিক (৪৫) নামে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৩ নভেম্বর) সকাল ১০টায় লালমনিরহাট জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ দুপুরে তাদের আদালতে হাজির করা হবে।

গ্রেফতার আ. রাজ্জাক বাবলা উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের আউলিয়ার হাট কামাত পাড়া গ্রামের মো. শহিদুল ইসলামের ছেলে ও জিএম মানিক (৪৫) বুড়িমারী ইউনিয়নের উফারমারা সোনারভিটা গ্রামের আবুল হোসেনের ছেলে।

এ ঘটনায় দায়ের হওয়া পৃথক তিনটি মামলায় এখন পর্যন্ত প্রধান আসামিসহ ৩৮ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে ১৩ আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সর্বশেষ রোববার (২২ নভেম্বর) দুপুরে গ্রেফতার রাসেল ইসলাম রাজ ওরফে বিশুর (২২) পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক ফেরদৌসী বেগম।


এর আগে শুক্রবার (২০ নভেম্বর) বিকেলে আদালতে সোপর্দ করে ব্যাপক জিজ্ঞাসাবাদের রাজের পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিদর্শক মাহমুদুন্নবী।


প্রজন্মনিউজ২৪/সাখাওয়াত
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ