‘জনগণ সাড়া না দেওয়ায় আগুন–সন্ত্রাসের পথ বেছে নিয়েছে বিএনপি’

প্রকাশিত: ২৩ নভেম্বর, ২০২০ ১১:১০:৪৪

‘জনগণ সাড়া না দেওয়ায় আগুন–সন্ত্রাসের পথ বেছে নিয়েছে বিএনপি’

সম্প্রতি বাসে আগুন দেওয়ার মাধ্যমে বিএনপি আবার জ্বালাও–পোড়াও রাজনীতিতে ফিরে গেছে বলে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, স্বাধীনতার ইতিহাস বিকৃতি করাই হচ্ছে বিএনপির গণতন্ত্র।অপরাজনীতির জন্য জনগণ তাদের আন্দোলনে সাড়া না দেওয়ায় তারা আবার প্রতিশোধ নিতে আগুন–সন্ত্রাসের পথ বেছে নিয়েছে।

এ সময় বিএনপিকে সতর্ক করে দিয়ে কাদের বলেন,কর্মসূচির নামে জনগণের শান্তি ও স্বস্তি বিনষ্টের অপচেষ্টা করলে সরকার সমুচিত জবাব দেবে।

রবিবার কক্সবাজার জেলার বাংলাদেশ নৌবাহিনী শেখ হাসিনা ঘাঁটি সংযোগ সড়কের নির্মাণ প্রকল্পের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।ওবায়দুল কাদের তাঁর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন অনুষ্ঠানে যুক্ত হন।

বিএনপি অস্বীকার করলেও ভিডিও চিত্রে সব প্রকাশ হয়েছে বলে মন্তব্য করেন কাদের।তিনি বলেন,মুখচ্ছবি কখনো মুখোশ দিয়ে ঢাকা যায় না।কথামালার চাতুরী দিয়ে সব ভুলিয়ে রাখা যায় না। বিএনপি যেকোনো নির্বাচনে পরাজিত হলেই দোষ চাপায় সরকার ও নির্বাচন কমিশনের ওপর।আর জয়ী হলে বলে সরকার হস্তক্ষেপ না করলে আরও বেশি ভোটে জিততে পারত।

গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলোকে শক্তিশালী করতে বিএনপির যে দলগত ভূমিকা জনগণ প্রত্যাশা করে,তা থেকে তারা অনেক দূরে অবস্থান করে বলেও মন্তব্য করেন তিনি।

বাংলাদেশ নৌবাহিনী শেখ হাসিনা ঘাঁটি সংযোগ সড়কের নির্মাণ প্রকল্পের উদ্বোধন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ৮০ কিলোমিটার দীর্ঘ কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ বদলে দিয়েছে কক্সবাজারের সমুদ্র দেখার দৃশ্য। মেরিন ড্রাইভকে ঘিরে সম্প্রসারণের উদ্যোগও ইতিমধ্যে নেওয়া হয়েছে। তিনি বলেন, রামু, ফতেখারকুল, মরিচ্যা জাতীয় মহাসড়ক উন্নয়নকাজ চলমান রয়েছে। কক্সবাজার লিংক রোড থেকে লাবণী মোড় পর্যন্ত চার লেনের মহাসড়কের কাজ শিগগির শেষ হবে।

উদ্বোধন অনুষ্ঠানে কক্সবাজার প্রান্তে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, স্থানীয় সাংসদরা এবং সড়ক ও জনপথ অধিদপ্তর চট্টগ্রাম জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলীসহ অন্যান্য কর্মকর্তা।

প্রজন্মনিউজ২৪/মুজাহিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ