মৃত নারীদের ধর্ষণের মত জঘন্যতম অপরাধে আটক ১

প্রকাশিত: ২০ নভেম্বর, ২০২০ ০২:০৬:৫৯

মৃত নারীদের ধর্ষণের মত জঘন্যতম অপরাধে আটক ১

মুন্না ভগত নামের মাত্র ২০ বছর বয়সী মর্গের সহযোগীকে জঘন্যতম অপরাধের দায়ে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি।মর্গে থাকা মৃত নারীদের ধর্ষণের মত জঘন্যতম অপরাধের দায়ে তাকে আটক করে পুলিশ।

সিআইডি কর্মকর্তারা জানান,বিভিন্ন স্থান থেকে যেসব লাশ ময়নাতদন্তের জন্য মর্গে নেওয়া হতো,সেসব লাশের মধ্য থেকে মৃত নারীদের ধর্ষণ করতো মুন্না।

সিআইডি ও সংশ্লিষ্ট সূত্র জানায়, গ্রেপ্তার হওয়া মুন্না ভগত সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে ডোম জতন কুমার লালের সহযোগী হিসেবে কাজ করতো।দুই-তিন বছর ধরে সে মর্গে থাকা মৃত নারীদের ধর্ষণ করে আসছিল।সম্প্রতি এরকম একটি অভিযোগ পেয়ে মুন্নার বিষয়ে অনুসন্ধান শুরু করে সিআইডি।প্রাথমিক অনুসন্ধানে ঘটনার সত্যতা পাওয়ায় মুন্নাকে গ্রেপ্তার করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুন্না মৃত নারীদের ধর্ষণের কথা স্বীকার করেছে।

সিআইডির এক কর্মকর্তা জানান,মৃত নারীদের ধর্ষণ করা পৃথিবীর জঘন্যতম একটি কাজ।সুস্থ ও স্বাভাবিক কেউ এমন জঘন্যতম কাজ করতে পারে না। গ্রপ্তার হওয়া মুন্না বিকৃত মানসিকতার।তা না হলে এমন কাজ তার করার কথা নয়।

সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে দায়িত্বরত ডোম ও মুন্নার মামা জতন কুমার লাল জানান,মুন্না গত দুই/তিন বছর ধরে তার সহযোগী হিসেবে মর্গে কাজ করতো।তার বাবার নাম দুলাল ভগত।গ্রামের বাড়ি রাজবাড়ীর গোয়ালন্দ বাজারে।সে আরও দুই/তিন জনের সঙ্গে মর্গের পাশে একটি কক্ষেই রাতে থাকতো।

তিনি জানান,মুন্নাকে হঠাৎ খুঁজে পাওয়া যাচ্ছিল না।তার মোবাইল নম্বরও বন্ধ।একারণে তারা বৃহস্পতিবার সন্ধ‌্যায় রাজধানীর শেরেবাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরি (নম্বর- ১২৩৬) দায়ের করেছেন।

মুন্নার বিরুদ্ধে মৃত নারীদের ধর্ষণের অভিযোগ প্রসঙ্গে জতন লাল কুমার বলেন, ‘মুন্না মাঝে মধ্যে গাঁজা বা নেশাটেশা করতো।কিন্তু এরকম একটি কাজ সে করতে পারে,তা ভাবতেই পারছি না।’

প্রজন্মনিউজ২৪/মুজাহিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ