সালাহকে দুষছেন মিডো

প্রকাশিত: ১৮ নভেম্বর, ২০২০ ০৬:১৫:৩০

সালাহকে দুষছেন মিডো

করোনা আক্রান্ত হয়ে বর্তমানে আইসোলেশনে আছেন মোহাম্মদ সালাহ। ঘরে বন্দি দশায় তার সময়টা ভালো কাটার কথা নয়। এই মুহূর্তে প্রয়োজন মানসিক প্রশান্তি। আহমেদ হোসাম মিডো করলেন এর উল্টোটা। সাবেক এই মিসরীয় স্ট্রাইকার লিভারপুল তারকাকে দুষলেন তার কাণ্ডজ্ঞানহীন কাজের জন্য।

জানা যায়, কয়েকদিন আগে কায়রোতে নিজের ভাইয়ের বিয়েতে হাজির হন সালাহ। যেখানে করোনার কোনো স্বাস্থবিধি মেনে চলা হয়নি। মাস্ক ব্যবহার করেননি এই ফরোয়ার্ড নিজেও। অভিযোগ ওঠে, আমন্ত্রিত অতিথিদের সাথে নেচে-গেয়ে সময় কাটান তিনি। পরবর্তীতে সেই ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সবার ধারণা, নিজের অসচেতনতার কারণেই করোনা পজিটিভ হন মিসর ফুটবল দলের এই প্রাণভোমরা।

করোনা আক্রান্ত হওয়ায় মিসরের হয়ে আফ্রিকান নেশন্স কাপে খেলতে পারছেন না সালাহ। ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) ক্লাব লিভারপুলও তাকে খুব সম্ভবত দুই ম্যাচে পাবে না। এমতাবস্থায় সালাহ’র ভুলের দিকে আঙুল তুললেন মিডো।

গণমাধ্যমকে সাবেক এই খেলোয়াড় বলেন, ‘হয়তোবা নিজের কথায় সমালোচনার শিকার হতে পারি। এরপরও আমাকে বললেই হবে। জাতীয় দলে খেলার আগে ভাইয়ের বিয়েতে যাওয়াটা সালাহর ভুল ছিলো। মহামারি চলছে। যেকোনো সময় করোনা আক্রান্ত হওয়ার সম্ভাবনা আছে। বিষয়টা সে মাথায় রাখেনি। মাস্ক ব্যবহারের প্রয়োজনও মনে করেনি। ফলশ্রুতিতে গুরুত্বপূর্ণ সময় মিসর তাকে পাচ্ছে না। এটা সতীর্থদের জন্যও ঝুঁকিপূর্ণ। লোক সমাগমের জায়গায় উপস্থিত না হলেই ভালো করতো।’

‘সালাহর এই অবস্থার জন্য যারা দায়ী তারাও চুপ করে আছে। বিষয়টা ভালো কিছু ইঙ্গিত করে না। যা খুব খারাপ সময় বয়ে আনবে। ভুগতে হবে জাতীয় দলকে।’ আরও যোগ করেন মিডো।

প্রজন্মনিউজ২৪/নাজমুল

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ












ব্রেকিং নিউজ