সাকিবের নিরাপত্তায় সশস্ত্র নিরাপত্তারক্ষী

প্রকাশিত: ১৮ নভেম্বর, ২০২০ ০৪:৩৭:১৩

সাকিবের নিরাপত্তায় সশস্ত্র নিরাপত্তারক্ষী

এক ব্যক্তি দা উঁচিয়ে হত্যার হুমকি দেওয়ার পর পরিস্থিতি বিবেচনায় সাকিব আল হাসানের নিরাপত্তা বাড়িয়েছে বিসিবি বুধবার অনুশীলনে নিরাপত্তারক্ষীকে পাশে নিয়ে মাঠে ঢুকতে দেখা গেছে এই তারকাকে

বুধবার দুপুর ১২টা ১০ মিনিটের দিকে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আসেন সাকিব। এরপর কোচ মোহাম্মদ সালাউদ্দিনকে নিয়ে যান ইনডোরে। তখন তার পাশে হাঁটতে দেখা যায় সশস্ত্র একজন নিরাপত্তারক্ষীকে।

এই ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামউদ্দিন চৌধুরী প্রজন্মনিউজকে বলেন, পরিস্থিতির কারণেই একজনকে নিয়োগ করেছেন তারা, ‘বিসিবির নিরাপত্তা বিভাগ থেকেই সাকিবের জন্য একজন রক্ষীকে নিযুক্ত করা হয়েছে। এটা তেমন কিছু না, যেহেতু একটা পরিস্থিতি তৈরি হয়েছে, সেকারণে এই ব্যবস্থা।’

গত ১৫ নভেম্বর দিবাগত রাত ১২টার দিকে সিলেটের মহসিন তালুকদার নামের এক ব্যক্তি ফেসবুক লাইভে দা উঁচিয়ে সাকিবকে হত্যার হুমকি দেন। অকথ্য গালাগাল দিয়ে এই ব্যক্তি সাকিবের কলকাতায় কালীপূজার অনুষ্ঠানে যোগ দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেন।

১৬ নভেম্বর প্রজন্মনিউজের প্রতিবেদনের মাধ্যমে বিষয়টি সারাদেশে জানাজানি হয়। এরপর ওই ব্যক্তির বিরুদ্ধে ডিজিটাল সিকিউরিট আইনে মামলা করে পুলিশ। পরদিন তাকে গ্রেপ্তারও করা হয়।

তার আগেই ১৬ নভেম্বর সন্ধ্যায় নিজের ইউটিউব চ্যানেলে এক ভিডিও পোস্ট করে পূজার অনুষ্ঠানে যোগ দেওয়ায় ক্ষমা প্রকাশ করে ব্যাখ্যা দেন সাকিব।

প্রজন্মনিউজ২৪/নাজমুল

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ