‘দি অ্যাডভাইজার’ ছবিতে পরী মণি

প্রকাশিত: ১৬ নভেম্বর, ২০২০ ০৫:১৪:৪৪

 ‘দি অ্যাডভাইজার’ ছবিতে পরী মণি

ইমরুল শাহেদ: পরিচালক শফিক হাসানের সঙ্গে পরী মনির দি অ্যাডভাইজার হলো চতুর্থ ছবি। এর আগে পরী মনিকে নিয়ে তিনি নির্মাণ করেছেন ধুমকেতু, বাহাদুরি ও রক। বাহাদুরি ছবিটি সেন্সরের অপেক্ষায় রয়েছে। রক ছবিটি মাঝ পথে রয়েছে। এর মধ্যেই নতুন ছবিটির মহরত অনুষ্ঠিত হলো। রোববার সন্ধ্যায় মগবাজারের ফোকাস ষ্টুডিওতে ইমরান ও কর্নিয়ার কন্ঠে গান রেকর্ডিয়ের মধ্য দিয়ে মহরত অনুষ্ঠিত হয়েছে।

মহরতে উপস্থিত ছিলেন অনেকেই। পরিচালক শফিক হাসান বলেছেন, নায়িকা পরী মনি হলেও এখন পর্যন্ত নায়ক ঠিক করা হয়নি। তবে নায়ক হিসেবে প্রথম সারির কেউ একজনকে নেওয়া হবে। মহরতের দিন বিকেলে এই রিপোর্টারের সঙ্গে আলাপ করতে গিয়ে তিনি বলেন, তার মাথায় আছে আরেফিন শুভ। তবে শেষ পর্যন্ত শাকিব খানও নায়ক হতে পারেন। এই সিদ্ধান্ত নেওয়া হবে মহরতের পর। তবে ২০১৬ সালে নির্মিত ধূমকেতু ছবিতে পরী মনির নায়ক ছিলেন শাকিব।

ছবিতে যদি শাকিব খান নায়ক হয়ে আসেন, তাহলে শাকিব-পরীর জুটির এটি হবে দ্বিতীয় ছবি। শফিক হাসান বলেন, ‘ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে সিনেমাটির শুটিং শুরু হবে।তিনি আরো বলেন, ‘সিনেমার বেশ কিছু দৃশ্য ইউরোপে শুটিং হবে। আমরা সেখানে যেতে চেয়েছিলাম জানুয়ারিতে, কিন্তু তখন বেশ ঠান্ডা পড়বে ওখানে তাই এপ্রিলে আমরা ইউরোপ অংশের শুটিং করব।পরী মণি বর্তমানে ব্রিটিশবিরোধী আন্দোলনের প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবনের গল্প নিয়েপ্রীতিলতাসিনেমায় অভিনয় করছেন। শেষ করেছেন বিশ্বসুন্দরী

প্রজন্মনিউজ২৪/ নাজমুল

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ












ব্রেকিং নিউজ