জেলা প্রশাসনের উদ্যোগে নীলফামারীতে জাতীয় সমবায় দিবস পালিত

প্রকাশিত: ০৭ নভেম্বর, ২০২০ ০৬:৫২:২৬ || পরিবর্তিত: ০৭ নভেম্বর, ২০২০ ০৬:৫২:২৬

জেলা প্রশাসনের উদ্যোগে নীলফামারীতে জাতীয় সমবায় দিবস পালিত

জাতীয় সমবায় দিবস উপলক্ষে নীলফামারীতে আলোচনা সভা ও চারটি সফল সমবায় সমিতিকে সম্মাননা প্রদান করা হয়েছে। শনিবার দুপুরে (৭ নভেম্বর) জেলা শিল্পকলা অডিটোরিয়ামে এই কর্মসূচির আয়োজন করে জেলা প্রশাসন ও জেলা সমবায় বিভাগ।

ভার্চুয়াল মাধ্যমে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নুর। ‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ শ্লোগানে অনুষ্ঠিত সমবায় দিবসের আলোচনা সভায় সভাপতিত্ব করেন নীলফামারী সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেডের সভাপতি প্রকৌশলী সফিকুল আলম ডাবলু।

বিশেষ অতিথি হিসেবে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আব্দুল মোত্তালেব সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (নীলফামারী সার্কেল) রুহুল আমিন, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ বক্তব্য  দেন।

অন্যান্যের মধ্যে সদর উপজেলা সমবায় কর্মকর্তা মঞ্জুর মোর্শেদ, সদর উপজেলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড এর চেয়ারম্যান অধ্যক্ষ শহিদুল ইসলাম, সু-প্রতিবেশী মহিলা সমবায় সমিতির সভাপতি শারমীন আকতার, মৎস্যজীবী সমবায় সমিতির সভাপতি গ্যাদন দাস বক্তব্য দেন এতে।

জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক মিজানুর রহমান ও জাকিয়া ফারহানার সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য দেন জেলা সমবায় কর্মকর্তা আব্দুস সবুর।

জেলা সমবায় কর্মকর্তা আব্দুস সবুর জানান, সফল সমবায় সমিতি হিসেবে সিংদই ছাড়ার পাড় মৎস্যজীবী সমবায় সমিতি, অঙ্গিকার ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি, সু-প্রতিবেশী মহিলা সমবায় সমিতি ও নীলফামারী সদর উপজেলা শিক্ষক কর্মচারী কো-ক্রেডিট ইউনিয়ন লিমিটেডকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

প্রজন্মনিউজ২৪/মেহেদী

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ