‘চুপিচুপি আসে’ অরুণ বিশ্বাস

প্রকাশিত: ০৬ নভেম্বর, ২০২০ ১১:৩৪:১৮

‘চুপিচুপি আসে’ অরুণ বিশ্বাস

ভৌতিক ও রম্য লেখায় ইতোমধ্যে একটি নিজস্ব ধারা তৈরি করেছেন কথাসাহিত্যিক অরুণ কুমার বিশ্বাস। মূলত তিনি ডিটেকটিভ ও অ্যাডভেঞ্চার লিখে অভ্যস্ত। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি সাহিত্যে পড়েছেন। সেই সুবাদে আর্থার কোনান ডয়েল, এলান পো, আগাথা ক্রিস্টি কিংবা সিডনি শেলডনের লেখা অংসখ্য বই পড়েছেন।

পেশাগত জীবনে বাংলাদেশ রাজস্ব বোর্ডের অতিরিক্ত কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন। লেখালেখির শুরুটা পদ্য দিয়ে হলেও এখন তিনি গদ্য লিখছেন। যেন মনে মনে বলছেন, কবিতা তোমায় দিলাম আজকে ছুটি। তার গোয়েন্দা চরিত্র অলোকেশ রয় একের পর এক রহস্য উদঘাটন করে চলেছে।

তার উল্লেখযোগ্য গোয়েন্দা উপন্যাস- জলপিপি, অমীমাংসিত খুন, কফিমেকার, অথই আঁধার, আলিম বেগের খুলি। আরও দুটি গোয়েন্দা চরিত্র আছে তার। কিশোরদের জন্য ডিটেকটিভ রোহান আর একেবারে ছোট্ট যারা; তাদের জন্য গোয়েন্দা গুবলু। তিনি রহস্য পত্রিকার নিয়মিত লেখক।

এ ছাড়াও তিনি জাতীয় বিভিন্ন দৈনিকে নিয়মিত কলাম ও রম্য লিখে নিজের একটি পাঠকশ্রেণি তৈরি করেছেন। শতাধিক বইয়ের লেখক অরুণ কুমার বিশ্বাসের এবারের নতুন বই ‘চুপিচুপি আসে’।

আফসার ব্রাদার্স থেকে ১৫ নভেম্বর বইটি আসছে বলে জানান তিনি। বইটির প্রচ্ছদ করেছেন জনপ্রিয় প্রচ্ছদশিল্পী নিয়াজ চৌধুরী তুলি। বইটির পৃষ্ঠা সংখ্যা ১৪৪। বইটির মূল্য ধরা হয়েছে ২২০ টাকা।

বইটি সম্পর্কে লেখক বলেন, ‘ঠিক ভূতের গল্প নয়, তবে ভৌতিক, অতীন্দ্রিয়, গা ছমছমে। সেই অর্থে প্রায় ভৌতিকও বলা যায়। বইটি পড়লে পাঠক অজানা এক ঘোরে থাকবেন। আশা করছি বইটি খুব পাঠকপ্রিয়তা পাবে।’


প্রজন্মনিউজ২৪/সাখাওয়াত 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ












ব্রেকিং নিউজ