মৌলভীবাজারে নারীর নিরাপত্তার জন্য সংবাদ সম্মেলন

প্রকাশিত: ০৪ নভেম্বর, ২০২০ ০৬:৩২:৩৯

মৌলভীবাজারে নারীর নিরাপত্তার জন্য সংবাদ সম্মেলন

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের কলিমাবাদ গ্রামের বাসিন্দা রোশনা বেগম (৪০) তার পরিবারের নিরাপত্তার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন।

বুধবার (৪ নভেম্বর) দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাবে তিনি সংবাদ সম্মেলন করেন।

এসময় তিনি অভিযোগ করেন, বর্তমানে তিনি ও তার পরিবার অনিশ্চয়তার মধ্যে আছে। যে কোন সময় প্রাণ নাশের শংকা আছে।

লিখিত বক্তব্যে তিনি বলেন, তার স্বামীর সৎ ৩ ভাই  শহিদ খান (৪০), সাহেল খান (৩৬) ও সুমেল খান (২৮) একই গ্রামের বাসিন্দা। তারা ৩ ভাই তার পাশের বাড়িতে বসবাস করেন। তার স্বামীর সম্পত্তি ও টাকা পয়সার লোভে তারা দীর্ঘদিন থেকে নানাভাবে সে ও তার সন্তানদের অত্যাচার, নির্যাতন, মারধর করে আসছে।

বাড়িতে থাকাবস্থায় যখন তখন রাত দুপুরে তারা তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। তার ছেলে নাজিম খানকে মারধর, দা দিয়ে কোপানো এবং তাদের নানামুখি প্রাণনাশের হুমকিতে তার ছেলে রাজিব খান আজ বাড়ি ছাড়া। সাহেল খান গংরা এসে তাকে হুমকি দেয়, ‘এক ছেলেকে বাড়ি ছাড়া করেছি, ওই ছেলেকেও কেটে জঙ্গলে ফেলে দিব।’ তাদের হুমকি-ধামকিতে তার স্বামী প্রাণের ভয়ে প্রবাস থেকে বাড়িতে আসতে পারছেন না।

তিনি জানান, শহিদ খান, সাহেল খান ও সুমেল খান অত্যন্ত খারাপ, দাঙ্গাবাজ, উচ্ছৃঙ্খল ও মামলাবাজ। সরকারী ও ব্যক্তি মিলিয়ে এদের একেকজনের বিরুদ্ধে ৮ থেকে ১০ টি করে মামলা রয়েছে। কোন কোন মামলার এজাহারভুক্ত আসামী হয়েও এরা অজ্ঞাত কারণে বীরদর্পে থানা-কোর্টে অবাধে চলাফেরা করে।

তিনি এ ঘটনার বিচার দাবি করেন সরকার ও প্রশাসনের কাছে। তিনি উচ্ছৃঙ্খল ও দাঙ্গাবাজ সাহেল খান গংদের হাত থেকে রক্ষা পেতে সকলের সহযোগিতা চান। সংবাদ সন্মেলনের সময় তাঁর দুই ছেলে সাথে ছিল।

প্রজন্মনিউজ২৪/এমএস

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ