শাহরুখের জন্মদিনে বিশ্বকাপজয়ী ফুটবলার ওজিলের শুভেচ্ছা

প্রকাশিত: ০৩ নভেম্বর, ২০২০ ০৬:৪৪:২৩

শাহরুখের জন্মদিনে বিশ্বকাপজয়ী ফুটবলার ওজিলের শুভেচ্ছা

বলিউড সুপারস্টার শাহরুখ খানের জন্মদিন ছিলো গতকাল ২ নভেম্বর। এবারে তিনি ৫৫ বছরে পা রেখেছেন। জন্মদিনে কোটি ভক্তদের ভালোবাসা ও শুভেচ্ছায় সিক্ত হয়েছেন তিনি। তাকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন আমির খান, মাধুরী, দীপিকা, কারিনা, আয়ুষ্মানসহ নানা অঙ্গনের তারকারা।

শাহরুখের জন্মদিন উপলক্ষে কিছু সময়ের জন্য রঙিন হয়ে উঠেছিলো দুবাইয়ের সর্বোচ্চ ভবন বুর্জ আল খলিফা। ভবনটির দেয়ালজুড়ে ভেসে উঠেছিলো বলিউড বাদশাহর ছবি। লেখা ছিলো ‘শুভ জন্মদিন শাহরুখ খান’। সেই শুভেচ্ছা জানানোর ভিডিওটি এরইমধ্যে ভাইরাল হয়েছে।

তবে সবকিছু পেছনে ফেলে শাহরুখকে জন্মদিনের শুভেচ্ছায় দিয়ে আলোচনায় এখন জার্মান জাতীয় দলের ফুটবল তারকা মেসুত ওজিল।

জার্মানের হয়ে বিশ্বকাপজয়ী এ তারকা শাহরুখ খানের একজন ভক্ত। এর আগেও শাহরুখের প্রতি মুগ্ধতা প্রকাশ করেছিলেন তিনি। আর প্রিয় তারকার জন্মদিন উপলক্ষে ২ নভেম্বর নিজের ইনস্টাগ্রাম আইডি থেকে শাহরুখের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেন ওজিল। সেখানে দেখা যায় শাহরুখের হাতে ওজিল তুলে দিচ্ছেন তার ১০ নম্বর সংবলিত একটি আর্সেনালের জার্সি।

ছবিটির ক্যপশনে ওজিল লেখেন, ‘শুভ জন্মদিন শাহরুখ’।

জানা গেছে, গত বছর আর্সেনাল এবং নিউক্যাসেলের মধ্যকার একটি ম্যাচ দেখতে লন্ডন গিয়েছিলেন শাহরুখ। ম্যাচ শেষেই সেই ছবিটি তোলা হয়। ওজিলের সেই শুভেচ্ছা বার্তা মন ভরিয়ে দিয়েছেন শাহরুখ ভক্তদের। অনেকে সেখানে গিয়ে ওজিলকে ধন্যবাদ ও ভালোবাসা জানাচ্ছেন।

প্রসঙ্গত, চলতি মাসেই ‘পাঠান’ সিনেমা দিয়ে শুটিং সেটে ফেরার কথা রয়েছে শাহরুখের। প্রায় বছর দুই পর আবারো সিনেমায় ফিরছেন তিনি। তার আগে পরিবারকে নিয়ে দুবাই ভ্রমণে রয়েছেন তিনি। জন্মদিনটাও পালন করেছেন সেখানেই।

এদিকে সময়টা ভালো যাচ্ছে না মেসুত ওজিলের। ইউরোপা লীগে আর্সেনালের হয়ে দলে জায়গা হচ্ছে না তার। অনেকেই মনে করছেন শিগগিরই আর্সেনালকে বিদায় জানাবেন রিয়াল মাদ্রিদের এই সাবেক তারকা, এমন গুঞ্জনও শোনা যাচ্ছে। 

প্রজন্মনিউজ২৪/ফরিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ