মা ইলিশ শিকার বন্ধে অভিযান: পুলিশের ওপর হামলা

প্রকাশিত: ২৭ অক্টোবর, ২০২০ ০৫:০৪:৪৮

মা ইলিশ শিকার বন্ধে অভিযান: পুলিশের ওপর হামলা

বরিশালের হিজলা উপজেলা সংলগ্ন মেঘনার শাখা নদীর বদরটুনি ও আবুপুর পয়েন্টে মা ইলিশ রক্ষা অভিযানে জেলেদের হামলায় এক নৌ পুলিশ আহত হয়েছেন।

এ ঘটনায় মঙ্গলবার দুপুরে হিজলা থানায় মামলা দায়ের করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ৪ রাউন্ড গুলি করে জেলেদের ছত্রভঙ্গ করে পরিস্থিতি শান্ত করে নৌ পুলিশ সদস্যরা।

নৌ পুলিশ সুপার মো. কফিল উদ্দিন জানান, সরকারের নিষেধাজ্ঞা উপেক্ষা করে আবুপুর ও বদরটুনি পয়েন্টে জেলেরা মাছ শিকার করছিলো। খবর পেয়ে হিজলা নৌ থানা পুলিশের দল সকাল সাড়ে ৯টায় অভিযান পরিচালনা করে। এ সময় স্থানীয় জেলেরা লাঠিসোটা নিয়ে অভিযান পরিচালনাকারী নৌ পুলিশের ওপর হামলা চালায়। আত্মরক্ষার্থে নৌ পুলিশ সদস্যরা ৪ রাউন্ড রাবার বুলেট বর্ষণ করে জেলেদের ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জেলেদের হামলায় আহত নৌ পুলিশ কনস্টেবল মো. রাসেলকে হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে না পাড়লেও হামলাকারীদের বিরুদ্ধে হিজলা থানায় সরকারি কাজে বাধাদান এবং পুলিশের ওপর হামলার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারসহ নদীতে মাছ শিকার বন্ধে নৌ পুলিশ তৎপর রয়েছে।

প্রজন্মনিউজ২৪/হোসাইন নূর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ