ট্রাকের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী পিষ্ট

প্রকাশিত: ২৭ অক্টোবর, ২০২০ ০১:৩৪:৪১

ট্রাকের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী পিষ্ট

সিমেন্ট বোঝাই একটি ট্রাকের চাপায় নেত্রকোণায় ব্যাটারিচালিত অটোরিকশার দুই আরোহী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় চালকসহ আরো পাঁচ যাত্রী আহত হয়েছেন। তাদের চাপা দিয়ে ট্রাকটি নিয়ে পালিয়ে গেছেন চালক।

আজ ২৭ অক্টোবর, মঙ্গলবার সকাল পৌনে ৯টার দিকে নেত্রকোণা-মোহনগঞ্জ সড়কের সিংহের বাংলা ইউনিয়নের বাংলা বাজার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন—উপজেলার শতশ্রী মহিলা মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা জসিম উদ্দিন (৩৩) ও বাংলা গ্রামের চান্দু মিয়ার ছেলে কমল মিয়া (৩৮)। আহতের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, সকাল সাড়ে ৮টার দিকে যাত্রীবাহী ব্যাটারিচালিত অটোরিকশাটি বাংলা বাজার থেকে নেত্রকোণা শহরের দিকে যাচ্ছিল। একটু পরই বিপরীত দিকে থেকে সৈয়দ ট্রেডার্সের সিমেন্টবোঝাই একটি ট্রাক রিকশাটিকে ধাক্কা দেয়।

এসময় অটোরিকশার দুই যাত্রী ছিটকে রাস্তায় পড়ে যান। ট্রাকটি তাদের পিষ্ট করেই দ্রুতগতিতে পালিয়ে যায়। এসময় আরো পাঁচজন আহত হন।

ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য একই হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রজন্মনিউজ২৪/হাবিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ