দীর্ঘ বিরতির পর আসছে ইত্যাদি, থাকছে পলাশের গান

প্রকাশিত: ২৪ অক্টোবর, ২০২০ ০৩:৪৯:২৯

দীর্ঘ বিরতির পর আসছে ইত্যাদি, থাকছে পলাশের গান

জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। বাংলাদেশ টেলিভিশনে কয়েক যুগ ধরে এই অনুষ্ঠানটি জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। করোনাভাইরাসের জন্য দীর্ঘদিন হয়নি অনুষ্ঠানটি। এর উপস্থাপক স্বনামধন্য মিডিয়া ব্যক্তিত্ব হানিফ সংকেত জানালেন, দীর্ঘ বিরতি কাটিয়ে প্রচার হতে যাচ্ছে ‘ইত্যাদি’।

ফাগুন অডিও ভিশন নির্মিত ‘ইত্যাদি’ আগামী ২৯ অক্টোবর বৃহস্পতিবার বাংলাদেশ টেলিভিশনে রাত ৮ টার বাংলা সংবাদের পর প্রচার হবে।

এবারের পর্বে থাকবে নিয়মিত সব পরিবেশনাগুলো। থাকবে বেশ কিছু নাচ ও গানও। তারমধ্যে একটি গান লিখেছেন কবি ও চিত্রশিল্পী মনিরুজ্জামান পলাশ।

‘ইত্যাদি’ অনুষ্ঠানটি এখন দেশের বিভিন্ন জেলায় এবং ঐতিহাসিক স্থানসমূহে ধারণ করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় এ অনুষ্ঠানটি এবার চিত্রায়িত হয়েছে শিক্ষানগরী রাজশাহীর সারদার ঐতিহ্যপূর্ণ বাংলাদেশ পুলিশ একাডেমিতে। অনুষ্ঠানের পরিকল্পনা অনুযায়ী ইত্যাদি যে জেলায় অনুষ্ঠিত হয় তার ইতিহাস ঐতিহ্য নিয়ে একটি গান পরিবেশিত হয়ে থাকে।

এবারের ইত্যাদি অনুষ্ঠানের জন্য গানের কথা লিখেছেন কবি ও চিত্রশিল্পী মনিরুজ্জামান পলাশ। তিনি বাংলাদেশ টেলিভিশন এবং বাংলাদেশ বেতারের তালিকাভূক্ত গীতিকার।

মনিরুজ্জামান পলাশ গীতিকবিতার জন্য ইতিপূর্বে অর্জন করেছেন ডেইলি স্টার-স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক প্রবর্তিত সেলিব্রেটি লাইফ পুরস্কার।

প্রজন্মনিউজ২৪/সাখাওয়াত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ