‘হোমওয়ার্ক’করা একমাত্র ছাত্র ডি ভিলিয়ার্স, বিপদে কোহলিরা

প্রকাশিত: ২৩ অক্টোবর, ২০২০ ০৩:৪৫:৩৬

‘হোমওয়ার্ক’করা একমাত্র ছাত্র ডি ভিলিয়ার্স, বিপদে কোহলিরা

একটি ছবিতে বিরাট কোহলির পাশে দাঁড়িয়ে আছেন মোহাম্মদ সিরাজ, দেবদূত পাডিক্কাল ও এবি ডি ভিলিয়ার্স। তবে ছবির চারজনের মধ্যে ‘হোমওয়ার্ক’ (বাড়ির কাজ) করা একমাত্র ছাত্র হলেন ডি ভিলিয়ার্স। বাকি তিনজন বাড়ির কাজ না করে বিপদের মধ্যে আছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে এমন বর্ণনা দিয়েই একটি ছবি পোস্ট করেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) অধিনায়ক বিরাট কোহলি। ওই ছবি ভারতীয় তারকাকে নিয়ে গেছে তাঁর স্কুলজীবনে।

অবশ্য ছবিটির দিকে তাকালে তেমন দৃশ্যই ফুটে ওঠে। যেখানে একমাত্র ডি ভিলিয়ার্সই নির্ভার হয়ে দাঁড়িয়ে আছেন। প্রোটিয়া তারকার মুখে হাসি ঝলমল করছে। বাকিদের চেহারায় কেমন যেন চিন্তার ভাঁজ। ব্যাপারটি অনেকটাই এমন, বাড়ির কাজ ঠিকমতো করে আনায় নির্ভার সাবেক দক্ষিণ আফ্রিকান তারকা। বাকিরা শিক্ষকের বকা শোনার চিন্তায় মগ্ন।

ছবির ক্যাপশনে কোহলি লিখেছেন, ‘এই ছবিটা আমাকে স্কুলজীবনে ফিরিয়ে নিয়ে যায়। একটি ক্লাসের চারজনকে দাঁড় করানো হয়েছে। একমাত্র এবি ডি ভিলিয়ার্সই সেই ছাত্র, যে বাড়ির কাজটা ঠিকমতো করে এনেছে। বাকি তিনজন আছে বিপদের মধ্যে।’

অবশ্য চলতি আইপিএলে ডি ভিলিয়ার্সের পারফরম্যান্সও ছবিটির সঙ্গে মিলে যায়। এবারের আসরে দারুণ ছন্দে ছুটছেন প্রোটিয়া তারকা। দীর্ঘ বিরতিতে একটুও মরিচা ধরেনি তাঁর ব্যাটিংয়ে। উইকেট যেমনই হোক, প্রতিটি ম্যাচেই সাবলীলভাবে ব্যাট চালিয়ে যাচ্ছেন ৩৬০ ডিগ্রি খ্যাত এবি ডি ভিলিয়ার্স। তাই প্রোটিয়া তারকাকেই স্কুলের সেরা ছাত্রের সঙ্গে তুলনা করলেন বেঙ্গালুরুর অধিনায়ক কোহলি।

প্রজন্মনিউজ২৪/মেহেদী

এ সম্পর্কিত খবর

ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট

দেশটা এখন আওয়ামী মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল

ভোট দিতে গিয়ে শুনলেন তিনি মারা গেছেন, নিরাশ হয়েই ফিরলেন বৃদ্ধা

ইরানে হামলার পর নাগরিকদের ইসরায়েল ছাড়তে বলল অস্ট্রেলিয়া

খিলগাঁওয়ে পরিত্যক্ত ঘরে যুবকের ঝুলন্ত মরদেহ, পুলিশের ধারণা হত্যা

ছাত্রলীগ নেতার পর একই নারীর সঙ্গে ইউপি চেয়ারম্যানের ভিডিও ভাইরাল

কণ্ঠের সুরক্ষায় ঝাল-তৈলাক্ত খাবার পরিহারের পরামর্শ

৩টি ড্রোন ধ্বংস করল ইরান, নিরাপদে আছে ইসফাহানের পারমাণবিক স্থাপনা

আগামীকাল ফিটনেস পরীক্ষা, থাকছেন কি সাকিব?

ফরিদপুরে মন্দিরে আগুন, এলাকাবাসীর পিটুনিতে নিহত ২

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ