ধর্ষণকারীর শাস্তির দাবিতে লালমনিরহাটে মানববন্ধন

প্রকাশিত: ২১ অক্টোবর, ২০২০ ০৬:৫১:১০

ধর্ষণকারীর শাস্তির দাবিতে লালমনিরহাটে মানববন্ধন

লালমনিরহাটের হাতীবান্ধায় গৃহবধূ ধর্ষণকারী আলমগীর হোসেন হৃদয়ের শাস্তির দাবিতে মানবন্ধন করেছে এলাকাবাসী। বুধবার (২১ অক্টোবর) দুপুরে উপজেলার টংভাঙ্গা ইউনিয়নে ডাকালিবান্ধা বাজারে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে রাস্তার দুধারে প্রায় শতাধিক শতাধিক শিশু, যুবক-যুবতী ও নারী-পুরুষ এই কর্মসূটিতে অংশগ্রহণ করেন।

জানা গেছে, অভিযুক্ত হৃদয় দীর্ঘদিন ধরে ওই গৃহবধূকে কু-প্রস্তাব দিয়ে আসছিলো। গত ১৪ অক্টোবর রাতে ওই গৃহবধূ ঘর থেকে বাইরে বের হলে অভিযুক্ত হৃদয় গৃহবধূর মুখ চেপে ধরে ধর্ষণ করেন। এ ঘটনায় ১৭ অক্টোবর হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ করেছেন ধর্ষণের শিকার ওই গৃহবধূ। তবে পুলিশ ও স্থানীয় মাতব্বররা বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। এ ঘটনার পর থেকে হৃদয় পলাতক রয়েছেন।

ভুক্তভোগী ওই গৃহবধূ বলেন, হৃদয় আমাকে দীর্ঘ দিন ধরে কু-প্রস্তাব দিয়ে আসছিলো। এতে আমি রাজি না হওয়ায় ১৪ অক্টোবর হৃদয় আমাকে ধর্ষণ করে। বাধা দিলে আমাকে ও আমার সন্তানদের মেরে ফেলার হুমকি দেয়। আমি থানায় অভিযোগ দিয়েছি কিন্তু পুলিশ তেমন কোন ব্যবস্থা গ্রহণ করেনি।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, এ ঘটনায় মামলাটি বুধবার ২১ অক্টোবর নথিভুক্ত করা হয়েছে। হৃদয় পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ভুক্তভোগী ওই গৃহবধূর স্বামী বলেন, স্থানীয়রা আপোষ মীমাংসার চেষ্টা করছে। এছাড়া বিভিন্নভাবে আমাকে ও পরিবারকে হুমকি দিচ্ছে। আর থানায় অভিযোগ করা হলেও পুলিশ কোন পদক্ষেপ নেয়নি। তাই এলাকাবাসী মানববন্ধন করেছেন। এখন শুনছি মামলাটি রেকর্ড করা হয়েছে।

প্রজন্মনিউজ২৪/এমএস

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ