ধর্ষণ মামলায় গ্রেফতার বিজিবি সদস্য

প্রকাশিত: ২১ অক্টোবর, ২০২০ ০৬:২০:২৬

ধর্ষণ মামলায় গ্রেফতার বিজিবি সদস্য

ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে চুয়াডাঙ্গার দর্শনা মডেল থানায় সোহেল রানা (৩৮) নামের এক বিজিবি সদস্যের নামে মামলা দায়ের করেছেন নড়াইলের এক কলেজছাত্রী। বুধবার দুপুরে মামলাটি দায়ের করা হয়। অভিযুক্ত বিজিবি সদস্য সোহেল রানা সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার সগুনা গ্রামের মো. বদিউজ্জামানের ছেলে। তিনি বর্তমানে কুষ্টিয়া মিরপুরের ৪৭ বিজিবি ব্যাটালিয়নে ল্যান্স নায়েক পদে কর্মরত আছেন। বাদী নড়াইল সদর উপজেলার বাসিন্দা এবং স্থানীয় কলেজের স্নাতক (সম্মান) শেষ বর্ষের ছাত্রী।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে বিজিবি সদস্যের সাথে ওই তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর বিয়ের প্রলোভনে গত ২৯ সেপ্টেম্বর যশোরের একটি হোটেলে নিয়ে তরুণীকে ধর্ষণ করা হয়। গত ২০ অক্টোবর আবারও তাকে বিয়ের কথা বলে চুয়াডাঙ্গার দর্শনায় ডেকে আনে সোহেল রানা। দর্শনার হিমেল আবাসিক হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে ঘর ভাড়া নেন তারা। পরে ওই তরুণীকে ধর্ষণের চেষ্টা করলে মেয়েটি চিৎকার করে। তখন হোটেলের লোকজন সেখানে যান এবং পুলিশকে খবর দেন।

হিমেল আবাসিক হোটেলের কর্ণধার এহসানুল আলম জানান, মঙ্গলবার দুপুরে দুজন স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে ঘর ভাড়া নেন। এ সময় তাদের কাছে পরিচয়পত্র ও কাবিননামা দেখাতে বললে সোহেল রানা নিজেকে বিজিবি কর্মকর্তা পরিচয়ে হুমকি দেন এবং ঘর খুলে দিতে বাধ্য করেন। তার দাবি, সোহেল রানা গত বছরের ১৮ জানুয়ারি অন্য এক মেয়েকে স্ত্রী পরিচয়ে হোটেলের ঘর ভাড়া নিয়েছিলেন।

দর্শনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহব্বুর রহমান জানান, থানায় মামলা হয়েছে। অভিযুক্ত সোহেল রানাকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হবে।

প্রজন্মনিউজ২৪/এমএস

এ সম্পর্কিত খবর

টেকনাফে ১০ কৃষক অপহরণের ঘটনায় আসামি দেলু ডাকাত আটক।

বোরহানউদ্দিনে সাবেক সেনা কর্মকর্তার জানাযা ও দাফন সম্পন্ন

জামায়াত ইসলামীর উদ্যোগে মোহাম্মদপুরে ইস্তিস্কার নামাজ আদায়

পঞ্চগড়ে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উদযাপন'২৪

ছয় দিনের সরকারি সফরে আজ বুধবার থাইল্যান্ড গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আগামী বছর এসএসসি পরীক্ষা হবে পাঁচ ঘণ্টা

আদালত অবমাননা : বিএনপিপন্থি সাত আইনজীবীর বিষয়ে আদেশ পেছাল

গুচ্ছের হাবিপ্রবি কেন্দ্রে তিন ইউনিটে পরীক্ষার্থী ১২৩৪১ জন

ফরিদপুরে দুই শ্রমিক হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি

রুমা উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ ৭ কেএনএফ সদস্য কারাগারে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ