মারাত্মক চোট ফন ডাইকের, বাইরে থাকতে হবে লম্বা সময়

প্রকাশিত: ১৯ অক্টোবর, ২০২০ ০৩:৪৮:২৮

মারাত্মক চোট ফন ডাইকের, বাইরে থাকতে হবে লম্বা সময়

চলমান মৌসুমে বড় ধাক্কাই খেতো হলো লিভারপুলকে। লিগামেন্টে মারাত্মকভাবে চোট পেয়ে চিকিৎসকের ছুরির নিচে যেতে হচ্ছে ডিফেন্ডার ভার্জিল ফন ডাইককে। চোটের যে অবস্থা তাতে ধারণা করা হচ্ছে, এই মৌসুমে বেশির ভাগ সময়ই হয়তো বাইরে বসে কাটাতে হবে লিভারপুল তারকাকে!

শনিবার এভারটনের সঙ্গে ২-২ গোলে ড্র করা ম্যাচটাতেই চোট পান ডাইক। প্রতিপক্ষ গোলকিপারের ট্যাকলে বাজেভাবে পড়ে যান। পরে অবশ্য তার বদলি নামাতে হয়েছিল। চোটের স্ক্যান করার পর জানা গেছে, লিগামেন্টের মারাত্মক ক্ষতি হওয়ায় অস্ত্রোপচার করাতে হবে তাকে।

এভারটন গোলকিপার বিপজ্জনক এলাকায় যেভাবে ট্যাকলটি করেছেন, তাতে পেনাল্টি পেতে পারতো লিভারপুল। কিন্তু তাকে সমূহ বিপদ থেকে বাঁচিয়ে দিয়েছে ভার রিভিউ। সেখানে দেখানো হয় যে ঘটনার সময় ডাইকের কাঁধ অফসাইড পজিশনে ছিল।

ফিরতে কত দিন লাগতে পারে সে ব্যাপারে কিছুই জানায়নি লিভারপুল। এমনকি ফন ডাইকও নিজেও সোশ্যাল মিডিয়ায় দেওয়া বিবৃবিতে বিষয়টি পরিষ্কার করেননি, ‘গতকাল যে ঘটনা ঘটেছে, সেজন্য আমার পুনর্বাসন প্রক্রিয়াটা কেমন হওয়া উচিত তা জানতে রবিবার বিকালে একজন বিশেষজ্ঞকে দেখিয়েছি। আমি এখন পুরোপুরি নিজের সুস্থতার দিকেই মনোযোগী। তাই দ্রুত ফিরতে সব চেষ্টাই আমি করবো।’

এই অবস্থায় ফন ডাইক পুরো মৌসুমের জন্য ছিটকে গেছেন, এমনটিও বলতে রাজি নয় লিভারপুল। তারা পুনর্বাসন প্রক্রিয়ার ওপরই জোর দিচ্ছে বেশি।  

প্রজন্মনিউজ/মেহেদী

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ