আঁচল-জয় এবার ‘আয়না’ চলচ্চিত্রে

প্রকাশিত: ১৯ অক্টোবর, ২০২০ ০১:২৮:৩৭ || পরিবর্তিত: ১৯ অক্টোবর, ২০২০ ০১:২৮:৩৭

আঁচল-জয় এবার ‘আয়না’ চলচ্চিত্রে

দ্বিতীয়বারের মতো জুটি বাঁধলেন জনপ্রিয় নায়িকা আঁচল ও জয় চৌধুরী। নির্মাতা মনতাজুর রহমান আকরর ‘আয়না’ শিরোনামের চলচ্চিত্রে দেখা যাবে এই জুটিকে। এর আগে তারা অভিনয় করেন ওয়াজেদ আলী সুমনের ‘আজব প্রেম’ চলচ্চিত্রে।

গতকাল থেকে ‘আয়না’ ছবির শুটিং হয়েছে বলে জানান নির্মাতা। আগামী ৩০ অক্টোবর পর্যন্ত প্রথম লটের টানা শুটিং চলবে। সিনেমার গল্প প্রসঙ্গে নির্মাতা মনতাজুর রহমান আকরের বলেন, অর্থাভাবে মানুষের বাড়িতে কাজ করে আয়না। এক সময় সে জমিদারের কু-নজরে পড়ে। এ নিয়ে জটিলতা তৈরি হয়।

এভাবেই সিনেমার গল্প এগিয়ে যায়। আঁচল বলেন, প্রথমবারের মতো নাম ভূমিকায় অভিনয় করছি। গল্পটি ছবিটি করতে আগ্রহী করেছে। গ্রামীন পটভূমি নিয়ে ছবির গল্প। আয়না চলচ্চিত্রের জন্য নিজেকে নতুন করে প্রস্তুত করেছি। ভালো চলচ্চিত্র ও চরিত্র পেলে নিয়মিত কাজ করতে চাই।

জয় চৌধুরী বলেন, খেটে খাওয়া অজপাড়া গ্রামের একজন সাধারণ মানুষ। সৎ ও নিষ্ঠাবান সব কিছুর মূলে তার পরিবার। পরিবারের মুখে দু-বেলা ভাত দিতে অন্যর জমিতে কৃষি কাজ করি। একটা সময়ে কাজ করতে গিয়ে অন্যায় দেখতে পেয়ে সেখানে অন্যায় ও দুনীতির বিরুদ্ধে রুখে দাঁড়াই। এভাবে আমার চরিত্রটি এগিয়ে যায়। এই ছবিতে সংগীত পরিচালনা করছেন অমিত চ্যাটার্জি ও ফিরোজ প্লাবন।

প্রজন্মনিউজ২৪/হাবিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন