রায়হান হত্যাকারীদের ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার না করলে হরতাল, অবরোধ

প্রকাশিত: ১৮ অক্টোবর, ২০২০ ০৫:০৫:০৯

রায়হান হত্যাকারীদের ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার না করলে হরতাল, অবরোধ

সিলেটে বন্দরবাজার ফাঁড়িতে পুলিশি নির্যাতনে যুবক রায়হানের মৃত্যু হয়েছে বলে দাবি করেছেন মা সালমা বেগম। তিনি বলেন, ঘটনার এক সপ্তাহ পেরিয়ে গেলেও এখনো আসামিদের গ্রেপ্তার করা হয়নি। এসআই আকবরসহ জড়িত পুলিশ সদস্যদের আগামী ৭২ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার না করা হলে এলাকাবাসীর উদ্যোগে হরতাল, সড়ক অবরোধসহ কঠোর কর্মসূচির শুরু করা হবে বলে জানান তিনি। আজ রোববার দুপুরে রায়হানের বাড়িতে সংবাদ সম্মেলনে মা সালমা বেগমসহ বৃহত্তর আখালিয়া এলাকাবাসী এ আল্টিমেটাম দেন।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, স্থানীয় কাউন্সিলর মখলিছুর রহমান কামরান, ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদি, ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তারেক উদ্দিন তাজ, ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াসুর রহমান, কাউন্সিলর  তৌফিক বক্স লিপন, নারী কাউন্সিলর রেবেকা বেগম, সাবেক কমিশনার জগদীশ দাশ ও রায়হানের চাচা হাবিবুল্লাহসহ এলাকার মুরব্বিয়ানরা উপস্থিত ছিলেন।

মা দাবি করেন ‘আমার ছেলে কোনো দল করতো না। তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। আমার একটাই দাবি, আমার ছেলের হত্যাকারীদের ফাঁসি চাই। ১০ হাজার টাকার জন্য আমার ছেলেকে হত্যা করা হবে, আমি বিশ্বাস করি না।’

প্রজন্মনিউজ২৪/এমএস

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ