ধর্ষণ মহামারী আকারে রূপ নিয়েছে: মেনন

প্রকাশিত: ১৭ অক্টোবর, ২০২০ ০৭:০০:২৭

ধর্ষণ মহামারী আকারে রূপ নিয়েছে: মেনন

বাংলাদেশের ওয়াকার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি বলেছেন, আজকে ছাত্র আন্দোলন অনেকখানি অবক্ষয় হয়েছে। ছাত্র আন্দোলনের মধ্যে ক্ষমতার লোভ ঢুকেছে। ভোগবাদিতা ঢুকেছে। এটা তাদের দোষ নয়। এটা রাজনৈতির দোষ।

তিনি শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সংগীতাঙ্গন মিলনায়তনে বাংলাদেশ ছাত্র মৈত্রী জেলা শাখার ১৫তম জেলা কাউন্সিলে ভার্চুয়াল কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, রাজনীতির মধ্যে যখন দুর্বৃত্তায়ন ঘটে ও সাম্প্রদায়িকতা ঘটে। তখন ছাত্র তরুণ সমাজের মধ্যে এমন ঘটনা ঘটবে খুবই স্বাভাবিক। যখন দেশে দুর্বৃত্তায়ন ঘটে চলেছে। বিচারহীনতার সংস্কৃতি প্রবল ভাবে উস্কে ধরেছে। ধর্ষণ মহামারী আকার রূপ নিয়েছে। তখন ছাত্ররাই এগিয়ে এসে লড়াই শুরু করেছে। তারা অনেক বেশি সাহসি লড়াই করছে।

জেলা ছাত্র মৈত্রীর আহ্বায়ক মুহয়ী শারদ’র সভাপতিত্বে ও সংগঠনের যুগ্ম আহ্বায়ক ফাহিম মুনতাছিরের সঞ্চালনায় কাউন্সিল উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্র মৈত্রীর সভাপতি ফারুক আহমেদ রুবেল। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমরেড এড: কাজী মাসুদ আহামেদ, সাধারণ সম্পাদক কমরেড আবু সাঈদ খান, জেলা শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক কমরেড নজরুল ইসলাম, বাংলাদেশ ছাত্র মৈত্রীর প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তারিকুল ইসলাম, রাজনৈতিক শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক ইয়াতুননেছা রুমা, জেলা ছাত্র মৈত্রীর সাবেক সহ সভাপতি ফরহাদুল ইসলাম পারভেজ।

স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র মৈত্রীর ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির যুগ্ম আহ্বায়ক সানিউর রহমান। উদ্বোধনী সমাবেশ শেষে ফাহিম মুনতাসিরকে সভাপতি, সানিউর রহমানকে সাধারণ সম্পাদক ও জুবায়েদ আহমেদ সাংগঠনিক সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়।

প্রজন্মনিউজ২৪/ফরিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ