ভোটার না হয়েও ভোট দিয়েছেন আওয়ামী লীগের প্রার্থী 

প্রকাশিত: ১৭ অক্টোবর, ২০২০ ১২:২১:৩৯ || পরিবর্তিত: ১৭ অক্টোবর, ২০২০ ১২:২১:৩৯

ভোটার না হয়েও ভোট দিয়েছেন আওয়ামী লীগের প্রার্থী 

স্টাফ রিপোর্টার :  ঢাকা-৫ আসনে উপনির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী সালাহউদ্দিন আহমেদ অভিযোগ করে বলেছেন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু যাত্রাবাড়ী এলাকার ভোটার না হয়েও কি ভাবে সে ভোট দিল সেটা আমার বোধগম্য নয়।

সালাহউদ্দিন বলেন, কাজী মনু এখানে ভোট দিয়েছে সারা দেশের মানুষকে সে একথা বলেছেন, আপনারা কি দেখেছেন সে ভোট দিয়েছে।  আওয়ামী লীগের প্রার্থী মিথ্যা কথা বলেছে সে গেন্ডারিয়ার ভোটার।

আজ যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজে নির্বাচন পর্যবেক্ষণকালে তিনি এ কথা বলেন।
সালাহউদ্দিন আহমেদ বলেন, ১৪টি ভোট কেন্দ্রে আমাদের এজেন্টের বের করে দেওয়া হয়েছে। শুধু এ জায়গায় দেখলাম দু-একটা এজেন্ট আছে। আমার ইচ্ছা থাকা সত্ত্বেও শারীরিক অবস্থা ভালো না বিধায় আমি সবগুলো জায়গা পর্যবেক্ষণ করে দেখতে পারি নি।

সালাহউদ্দিন আহমেদ অভিযোগ করে বলেন, ৬০ নং ওয়ার্ড এলাকায় বিএনপির এজেন্টদের প্রবেশ করতে বাধা দেওয়া হয়েছে। এজেন্টের বিভিন্ন স্থানে নির্যাতন করা হচ্ছে, আবার কোথাও কোথাও তাদের কাছ থেকে মোবাইল টাকা পয়সা ছিনিয়ে নেওয়া হয়েছে।

তিনি বলেন , এই সরকারের আমলে কোনভাবে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। আমি নির্বাচন কমিশনকে বারবার বলেছি তারা আমার অভিযোগগুলো আমলে নেয়নি। আমাদের কাছে তথ্য আছে। কোথায় কোন কেন্দ্রে কার নেতৃত্বে বিএনপির ভোটারদের এবং এজেন্টের প্রবেশ করতে বাধা দেওয়া হচ্ছে। সবেমাত্র ভোট শুরু হয়েছে  বিস্তারিত এ বিষয়ে় পরে বলতে পারবো।

নির্বাচন সুষ্ঠু না হলে আপনি কি নির্বাচন বর্জন করবেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে সালাহউদ্দিন আহমেদ বলেন,  আমি নির্বাচন বর্জন করব না, তবে এ নির্বাচন যদি সুষ্ঠু না হয় এখান থেকে সরকার পতন ও নির্বাচন কমিশনের বিরুদ্ধে আন্দোলন শুরু হবে।।


প্রজন্মনিউজ/শেখ নিপ্পন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ