আবারও বিয়ে করলেন জন সিনা

প্রকাশিত: ১৫ অক্টোবর, ২০২০ ০৪:২৫:২০

আবারও বিয়ে করলেন জন সিনা

প্রায় ৮ বছর পর আবারও বিবাহবন্ধনে আবদ্ধ হলেন রেসলিং তারকা জন সিনা। এক বছরের বেশি সময় প্রেম করার পর ২৯ বছর বয়সী শায় শারিয়াতজাদেহকে বিয়ে করেছেন জন সিনা। গত সোমবার বেশ গোপনীয়তার সঙ্গেই বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

চলতি মাসের শুরুতেই গোপনে বাগদান সারেন জন সিনা ও শারিয়াতসাজদেহ। পরে গত ১২ অক্টোবর (সোমবার) ফ্লোরিডার টাম্পায় অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের বাকি আনুষ্ঠানিকতা শেষ করেছেন এ নবদম্পতি। স্থানীয় সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে এ খবর।

২০০৯ সালের জুলাইয়ে এলিজাবেথ হুবারদেউকে বিয়ে করেছিলেন জন সিনা। সেই বিয়ে টিকেছে ২০১২ সালের মে মাস পর্যন্ত। পরে দুজনের সমঝোতার ভিত্তিতে একই বছরের জুলাইয়ে ডিভোর্সের আনুষ্ঠানিকতা শেষ করে সঙ্গিহীন জীবনযাপন বেছে নেন সিনা।

তবে বেশিদিন একা থাকতে হয়নি তাকে। ২০১২ সালের শেষদিকে শুরু হয় নারী রেসলিং তারকা নিকি বেলার সঙ্গে বন্ধুত্ব এবং পরে সেটি রূপ নেয় প্রেমের সম্পর্কে। ২০১৭ সালে ৩৩তম রেসলমানিয়াতে সবার সামনে নিকি বেলাকে বিয়ের প্রস্তাব দেন সিনা। এতে রাজি হয়ে যান বেলা।

কিন্তু ২০১৮ সালের এপ্রিলে বাগদানের পরেও ভেঙে যায় দুজনের বিয়ে। এ সম্পর্ক ভাঙনের কারণ হিসেবে তখন সংবাদমাধ্যমে জানানো হয়েছিল যে, সন্তান নিতে চাচ্ছিলেন বেলা কিন্তু এতে সায় ছিল না জন সিনার। তাই বিয়ে নির্ধারিত তারিখে এক মাস আগে ভেঙে যায় তাদের সম্পর্ক।

পরে গতবছরের শুরু থেকে শারিয়াতসাজদেহর সঙ্গে সম্পর্কে জড়ান জন সিনা। শুরুতে তাদেরকে স্বাভাবিক বন্ধু ভাবা হলেও, জনসম্মুখে একে-অপরকে চুমু খেয়ে প্রেমের সম্পর্কের কথা জানান দেন এ জুটি। যদিও আনুষ্ঠানিকভাবে জন সিনা তাদের সম্পর্ক কিংবা বিয়ের বিষয়ে কিছুই বলেননি।
প্রজন্মনিউজ২৪/ফরিদ

এ সম্পর্কিত খবর

ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট

দেশটা এখন আওয়ামী মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল

ভোট দিতে গিয়ে শুনলেন তিনি মারা গেছেন, নিরাশ হয়েই ফিরলেন বৃদ্ধা

ইরানে হামলার পর নাগরিকদের ইসরায়েল ছাড়তে বলল অস্ট্রেলিয়া

মুস্তাফিজকে কেন পুরো আইপিএল খেলতে দিচ্ছে না বাংলাদেশ

খিলগাঁওয়ে পরিত্যক্ত ঘরে যুবকের ঝুলন্ত মরদেহ, পুলিশের ধারণা হত্যা

ছাত্রলীগ নেতার পর একই নারীর সঙ্গে ইউপি চেয়ারম্যানের ভিডিও ভাইরাল

কণ্ঠের সুরক্ষায় ঝাল-তৈলাক্ত খাবার পরিহারের পরামর্শ

৩টি ড্রোন ধ্বংস করল ইরান, নিরাপদে আছে ইসফাহানের পারমাণবিক স্থাপনা

আগামীকাল ফিটনেস পরীক্ষা, থাকছেন কি সাকিব?

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ