২৫ মার্চ কালরাতেও এধরনের ঘটনা ঘটেনি : রিজভী

প্রকাশিত: ০৬ অক্টোবর, ২০২০ ০৪:৩৫:৫২

২৫ মার্চ কালরাতেও এধরনের ঘটনা ঘটেনি : রিজভী

রাষ্ট্রের অমানবিক আচরণে আমরা বিপন্ন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। বেগমগঞ্জে নারী নির্যাতনের কথা উল্লেখ করে তিনি বলেন, বর্তমানে যে অবস্থা চলছে ২৫ মার্চ কালরাতেও এ ধরনের ঘটনা ঘটেছে কিনা আমার জানা নেই।

তিনি বলেন, ‘আজকে রাষ্ট্র যখন এত অমানবিক এবং আমরা রাষ্ট্রের যখন এই নিষ্ঠুর চরিত্র দেখি তখন জনপদের পর জনপদে কেন এ রকম অপকর্ম দেখা যাবে না।’

মঙ্গলবার (৬ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘শহীদ জিয়ার রাজনৈতিক দর্শন, ধর্মীয় মূল্যবোধ ও আজকের প্রেক্ষাপট’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, আমরা বিপন্ন, আমরা রাস্তাঘাটে চলতে ভয় পাচ্ছি। এমনকি নিজের ঘরে থাকতেও ভয় পাচ্ছি। এমসি কলেজের নৃশংস ঘটনার পর আবার সেই বেগমগঞ্জে নারী নির্যাতনের ঘটনা। এই ১২ বছরে দলটি লুটেরা, টাকা পাচারকারী ও নারীদের সম্ভ্রমহানিকারীদের আশ্রয়-প্রশ্রয়দাতা হিসেবে পরিচিত হয়েছে।

রিজভী বলেন, আওয়ামী লীগের সময় এমন প্রশাসন তৈরি হয়েছে যে নির্যাতিত মানুষ সেখানে কমপ্লেন করতে পারে না। দুষ্কৃতকারীরা এতই ভয়ঙ্কর যে বেগমগঞ্জে ওই নারী অভিযোগ করার সাহস পর্যন্ত পায়নি। ভয়ে নিজের এলাকা ছেড়ে চলে গেছেন। অথচ কালকে আমরা একটা মিছিল করি দেখবেন পুলিশ পেছন থেকে টপাটপ করে বিএনপির নেতাকর্মীকে কীভাবে গ্রেফতার করে।

ওলামা দলের আহ্বায়ক প্রিন্সিপাল মাওলানা শাহ্ নেছারুল হকের সভাপতিত্বে ও সদস্য সচিব প্রিন্সিপাল মাওলানা নজরুল ইসলাম তালুকদারের সঞ্চলনায় সভায় আরও বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু প্রমুখ।
প্রজন্মনিউজ২৪/এমএস

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ