ভোলায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আটক ৩

প্রকাশিত: ০৬ অক্টোবর, ২০২০ ০৩:৪৪:৩১

ভোলায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আটক ৩

ভোলার চরফ্যাশন উপজেলায় একটি আবাসিক হোটেলে গৃবধূকে রাতভর ধর্ষণের অভিযোগে তিন যুবককে আটক করেছে পুলিশ। আটকরা হলেন চরফ্যাশন উপজেলার মুজিব নগর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মো. সোহাগ, বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জের হাট এলাকার পারভেজ, নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার রসুলপুর এলাকার মোতালেব হোসেন।

মঙ্গলবার আটকদের আদলতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে রবিবার বিকালে চরফ্যাশন থানা পুলিশ সেবা আবাসিক হোটেল থেকে তাদেরকে আটক করে।

লালমোহন উপজেলার স্বর্ণালী সড়ক এলাকার এক গৃহবধূর সঙ্গে পূর্ব পরিচয়ের সূত্র ধরে চরফ্যাশনের মুজিব নগর ইউনিয়নের সোহাগের সঙ্গে মোবাইল ফোনে দীর্ঘদিন যোগাযোগ চলছিল৷ এ সূত্র ধরে সোহাগ বিয়ের প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে শনিবার সন্ধ্যায় গৃহবধূকে চরফ্যাশন নিয়ে আসেন৷

চরফ্যাশনে এসে রাতে চরফ্যাশন হাসপাতাল রোডের সেবা আবাসিক হোটেলে রাত যাপনের উদ্দেশ্যে রুম ভাড়া করে। গভীর রাতে সোহাগ বিয়ে করবে বলে হোটেলের ২১ নম্বর কক্ষে ওই গৃহবধূকে ধর্ষণ করে৷ সকালে বাজার থেকে নাস্তা আনার কথা বলে বাইরে গিয়ে আর ফিরে আসেনি সোহাগ৷ তার সহযোগী হিসেবে হোটেলের ম্যানেজার মোতালেব ও পারভেজ গৃহবধূকে এ ঘটনা কাউকে না বলার জন্য বিভিন্নভাবে হুমকি দেন৷

এ অবস্থায় রবিবার বিকালে ওই নারী চরফ্যাশন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার আলোকে চরফ্যাশন থানা পুলিশ আসামিদের গ্রেপ্তার করে।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত বলেন, আসামিদেরকে জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।
প্রজন্মনিউজ২৪/এমএস

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ