চলন্ত ট্রেনের ছাদ থেকে ফেলে যুবককে হত্যা

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর, ২০২০ ০২:৩৬:৪৫

চলন্ত ট্রেনের ছাদ থেকে ফেলে যুবককে হত্যা

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় চলন্ত ট্রেনের ছাদ থেকে ফেলে দিয়ে অজ্ঞাত পরিচয়ে এক যুবককে (২৫) হত্যা করেছে একদল দুর্বৃত্ত।

মঙ্গলবার সকালে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহত ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে রেলওয়ে পুলিশ। জানা গেছে, সোমবার রাত সোয়া ৮টার দিকে মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী মহুয়া এক্সপ্রেসটি গফরগাঁও রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতি করে।

যাত্রাবিরতি শেষে গফরগাঁও রেলওয়ে স্টেশন থেকে ট্রেনটি ছেড়ে যায়। রেলওয়ে স্টেশন থেকে ১০০ গজ দূরে রেলওয়ে গোরস্তানের সামনে চলন্ত ট্রেনের ছাদ থেকে অজ্ঞাত পরিচয়ে ওই যুবককে ফেলে দেয় একদল দুর্বৃত্ত। গুরুতর অবস্থায় ওই যুবক প্রায় ৩০ মিনিট রেললাইনের ওপর পড়েছিল।

পরে পার্শ্ববর্তী জামিয়া মদিনাতুল উলুম আলহাজ আকবর হোসেন কওমি মাদ্রাসা ও এতিমখানার ছাত্ররা আহত এ যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ওই যুবককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। তবে ওই যুবকের সঙ্গে কেউ না থাকায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়নি। বিনা চিকিৎসায় রাত ১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই যুবকের মৃত্যু হয়।

গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ শহীদুল্লাহ মিয়া জানান, নিহত যুবক টোকাই হতে পারে। পরিচয় শনাক্তকরণের চেষ্টা চলছে।

প্রজন্মনিউজ২৪/মেহেদী

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ