সিরাজগঞ্জে প্রতারকের বিরুদ্ধে ভুক্তভোগীদের মানববন্ধন

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর, ২০২০ ০৬:২৯:২৬

জাল সনদ তৈরি ও পরীক্ষার উত্তরপত্র জালিয়াতিসহ চাকুরি দেয়ার নাম করে কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে মিজান মাস্টারের বিরুদ্ধে মানববন্ধন করেছে ভুক্তভোগীরা। শনিবার সকালে তাড়াশ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। প্রতারক মিজানুর রহমান ওরফে মিজান মাষ্টার সিরাজগঞ্জ জেলা উল্লাপাড়া উপজেলার ফাজিলনগর গ্রামের মৃত রোকোনুজ্জামানের ছেলে। 

মানববন্ধনকালে ভুক্তভোগীরা বলেন, কমিউনিটি প্রাথমিক বিদ্যালয়ে প্রতারক মিজান মাষ্টার চাকরি দেওয়ার নামে উল্লাপাড়া উপজেলার চেংটিয়া গ্রামের মৃত আজিজুল হকের ছেলে ও  নজরুল ইসলামের স্ত্রী সুলতানা খাতুনের কাছ থেকে নয় লক্ষ টাকা, তাড়াশ উপজেলার পৌংরোহালী গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে শফিকুল ইসলামের নিকট থেকে ১০ লক্ষ, ঘর গ্রামের মৃত  খইমুদ্দিনের ছেলে সাইদুর রহমানের নিকট থেকে ৬ লক্ষ ৫০ হাজার, পৌংরোহালী গ্রামের রেজাউলের স্ত্রী মাহমুদার নিকট থেকে ১০লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। শুধু এই কয়জনই প্রায় এরকম প্রায় শত শত বেকার ছেলে-মেয়েদের নিকট থেকে কোটি কোটি  টাকা হাতিয়ে নিয়েছে। কিন্তু কাউকে কোন চাকরি দেয়নি। টাকা ফেরত চাইতে গেলে আরো নানা ধরনের হুমকি-ধামকি দিচ্ছে। এ অবস্থায় ভুক্তভোগীরা অবিলম্বে মিজান মাস্টারের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণের দাবি জানান। 

উল্লাপাড়ার বাঙ্গালা ইউপির বয়ড়া ফাতেমা পারুল সুরমা জানান, পাঁচ বছর আগে কমিউনিটি প্রাথমিক বিদ্যালয়ের চাকরি দেয়ার নামে দশ লক্ষ টাকা নেন। এখন পর্যন্ত চারিও দেয়নি। টাকাও ফেরত দেয়নি। এ অবস্থায় আমরা পরিবার পরিজন নিয়ে দুর্বিসহ অবস্থার মধ্যে দিনযাপন করছে। 
তবে এ বিষয়ে মিজানুর রহমান ওরফে মিজান মাস্টারের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।


প্রজন্মনিউজ২৪/সাখাওয়াত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ