সুনামগঞ্জে র‌্যাবের অভিযানে মুদ্রা পাচারকারী আটক

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর, ২০২০ ০৪:৪৩:১২

সুনামগঞ্জে র‌্যাবের অভিযানে মুদ্রা পাচারকারী আটক

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় অভিযান চালিয়ে ৪ লাখ ভারতীয় রুপিসহ এক মুদ্রা পাচারকারীকে আটক করেছে র‌্যাব-৯। আটক ব্যাক্তির নাম মো. আক্তারুজ্জামান আলাল। তিনি বিশ্বম্ভরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি।

আটক আক্তারুজ্জামান বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের সিলডুয়ার গ্রামের আবুল বাশার ওরফে বশরের ছেলে। তিনি বিশ্বম্ভরপুরে জিগাতলা ফার্মেসি ব্যবসার আড়ালে দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকায় চোরাচালানিসহ দেশীয় মুদ্রা ভারতে পাচার করে আসছিলেন বলে এলাকায় অভিযোগ রয়েছে। এমন খবর পেয়ে বৃহস্পতিবার রাতে রাব-৯ এর সুনামগঞ্জের অধিনায়ক লে. কমান্ডার মো. ফয়সল আহমদের নেতৃত্বে র‌্যাব সদস্যরা উপজেলার ধনপুর বাজারে ব্যারিকেড দেন। পরে বাজারে একটি আইসিটি সেন্টারের ভেতরে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় মুদ্রাসহ সাবেক এই ছাত্রলীগের নেতাকে আটক করেন। এ সময় তার সঙ্গে থাকা আরেক পাচারকারী মো. রফিকুল ইসলাম পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ব্যাপারে র‌্যাব-৯ এর সুনামগঞ্জের অধিনায়ক লে. কমান্ডার মো. ফয়সল আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে শুক্রবার যুগান্তরকে বলেন, ৪ লাখ ভারতীয় রুপিসহ মুদ্রা পাচারকারী আক্তারুজ্জামানকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


প্রজন্মনিউজ২৪/সাখাওয়াত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ